বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের বাড়িতে গিয়ে কৃষকের রহস্যজনক মৃত্যু, থানায় অভিযোগ

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় এক কৃষকের রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

রহস্যজনক মৃত্যুর শিকার বৃদ্ধ কৃষক বারেক গাজী উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত.শের আলী গাজীর পুত্র। এ ঘটনায় উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত. ওয়াজেদ আলীর পুত্র মোঃ ইউনুস হাওলাদারকে অভিযুক্ত করে ওই কৃষকের আপন ভাই আব্দুল হালিম গাজী বাদী হয়ে ১ সেপ্টেম্বর মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, রবিবার (২৯ আগস্ট) রাত ৮টার দিকে বারেক গাজী ইউনুস হাওলাদারের বাড়িতে যান। রাত সাড়ে ৮টার দিকে তিনি অসুস্থ হয়েছেন বলে বাড়িতে খবর দেওয়া হয়। খবর পেয়ে বারেক গাজীর ছেলে খলিল প্রথমে ঘটনাস্থলে যান। এরপর পরিবারের অন্যান্য সদস্যরা ছুটে গিয়ে নিস্তেজ ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেন।

বারেক গাজীর পরিবারের সদস্যরা জানান, ঘটনার দিন সকালে বিবাদী ইউনুস হাওলাদারের বীজ তলা থেকে কে বা কারা বীজ নিয়েছে বলে বারেক গাজীকে সন্দেহ করে। বিষয়টি নিয়ে ওইদিন বিকালে ইউনুস হাওলাদার বারেক গাজীর বাড়িতে আসেন। এ সময় বারেক গাজীকে না পেয়ে বাড়িতে থাকা তার মেয়ে ও পুত্রবধুকে বলেন, বাড়িতে আসার সাথেই আমাদের বাড়িতে পাঠিয়ে দিবা তাতে রাত যত হোক। ইউনুস হাওলাদারের বাড়িতে যাওয়ার পরেই রহস্যজনক এ মৃত্যুর ঘটনা ঘটে।

ইউনুস হাওলাদার জানান, বারেক গাজী রাত ৮টার দিকে আমাদের বাড়িতে আসে। বীজতলা থেকে ধানের চারা নেওয়াকে কেন্দ্র করে আমার কাছে ক্ষমা চায়। এরপর সে অসুস্থ হয়ে পরে।

অভিযোগে উল্লেখ করা হয় , ওই কৃষক এলাকার প্রভাবশালী অভিযুক্ত ইউনুসের পা জড়িয়ে ধরেও রেহাই পায়নি। মারধরের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে বারেক গাজীর পুত্র মোঃ খলিল উদ্ধার করতে গিয়েও মারধরের শিকার হন।

এদিকে সোমবার (৩০ আগস্ট) সকাল ১১ টায় মৃত ওই কৃষকের জানাযা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বিবাদী প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে মুখ খুলতে ভীত সন্ত্রস্ত থাকায় অভিযোগ দিতে বিলম্ব হয়েছে বলে জানায় পরিবারের সদস্যরা।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ নুরুল ইসলাম বাদল বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp