বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় মন্দিরে দুর্বৃত্তদের আগুন

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি সর্বজনীন মন্দিরে গভীর রাতে আগুন দিয়েছে অজ্ঞাত দুর্বত্তরা। আগুনে মন্দিরের হারমোনিয়া, ঢোল, সৌর বিদ্যুতের দুটি ব্যাটারিসহ অন্যন্য সামগ্রী পুড়ে গেছে। এ সময় মন্দির থেকে দুইশত ফুট দূবে এক কৃষকের বাড়ির দুইটি খড়ের গাদায় আগুন লাগিয়ে ভস্মীভূত করে দুবৃত্তরা।

মঙ্গলবার দিনগত গভীর রাতে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের গোলবুনীয় গ্রামের সর্বজনীন সেবাশ্রম ও মন্দিরে এ অগ্নি সংযোগের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত মন্দির কমিটির সাধারণ সম্পাদক রণজিৎ কুমার বেপারী জানান, ১৯৯২ সালের গোলবুনীয় গ্রামের ৫ শতাংশ জমিতে সর্বজনীন সেবাশ্রম ও মন্দিরটি প্রতিষ্ঠিত হয়। মন্দির প্রতিষ্ঠার পর গ্রামের হিন্দু সম্প্রদায় সম্মিলিত ভাবে এখানে প্রতিবছর দুর্গাপূজা, সরস্বতী পূজা, বাৎসরিক কীর্তনসহ নানা পূজার আয়োজন করছেন। মঙ্গলবার গভীর রাতে কে বা কারা অগ্নি সংযোগ করলে মন্দিরের মালামাল পুড়ে ছাই হয়।

এ সময় দুর্বৃত্তরা মন্দির সংলগ্ন কৃষক বন বিহারী মন্টু বেপারীর বাড়ির খড়ের গাদায় আগুন লাগিয়ে দেয়। এদিকে মন্দিরে অগ্নি সংযোগের খবর পেয়ে থানা পুলিশ ও উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন গতকাল বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। মঠবাড়িয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ বেপারী, সাধারণ সম্পাদক শ্রী পঙ্কজ সাওজাল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, উপাসনালয়ে অগ্নি সংযোগ দুঃখজনক, এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীর যথাযথ বিচারের দাবি জানান তারা।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে প্রতিপক্ষকে ফাঁসাতে অগ্নি সংযোগের ঘটনা ঘটানো হয়েছে কিনা তার তদন্ত চলছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp