বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় লুন্ঠিত মালামালসহ দুই ডাকাত গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিশাখালী আলোচিত ডাকাতি মামলার আসামি তানজিম (২৫) ও রাসেলকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল কোর্ট রোড স্টিমার ঘাট থেকে ওই দুই ডাকাতকে গ্রেফতার করে বুধবার রাতে মঠবাড়িয়া থানায় নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে লুন্ঠিত মোবাইলসহ মালামাল উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃত তানজিম বরিশাল মেহিন্দিগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে ও রাসেল বরগুনা জেলার সদর থানার পতাকাটা গ্রামের মতিউর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গত জুলাই মাসে মুক্তিযোদ্ধা বিজিবির অবঃ সোবেদারের বাড়িসহ একরাতে দুই বাড়িতে ডাকাতির সংঘঠিত হয়েছিল। সেসময় ডাকাত দল দুই ঘর থেকে স্বর্ণালংকারসহ প্রায় চার লক্ষ টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই পরিবারের পক্ষ থেকে অজ্ঞাত আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় পুলিশ দুই মাস অনুসন্ধান চালিয়ে ওই ডাকাতির ঘটনায় জড়িত দুইজনকে লুন্ঠিত মোবাইল ও মালামালসহ আটক করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, তারা দুইজনই ডাকাত দলের সক্রিয় সদস্য। বৃহস্পতিবার গ্রেফতারকৃত ওই দুইজনকে আদলতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp