বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মঠবাড়িয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় দুই ধর্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :: পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণীর এক ছাত্রী (১৫) কে গণ ধর্ষণের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে তিন টার দিকে পৌর শহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। নয়ন উপজেলার সাপলেজা গ্রামের মজিবর মোল্লার ছেলে ও আরিফুল জরিপের চর গ্রামের মৃত বাদশার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, পৌর শহরের এক ব্যবসায়ীর মেয়ে দশম শ্রেণীর ওই স্কুল ছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুই লম্পট দেশীয় অস্ত্রের মুখে অপহরণ করে কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে।

এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে স্কুল ছাত্রীকে।

এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করেন। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটেকে রোববার দিবাগত রাত সাড়ে তিন টার দিকে আটক এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনার মামলা নেয়া হয়েছে। স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ সোমবার দুপুরে পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp