বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মরণোত্তর চক্ষু দান করলেন সানাই

অনলাইন ডেস্ক :: এই সময়ের একটি আলোচিত নাম সানাই। সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ধরণের ছবি পোস্ট করে কিংবা লাইভে এসে তুমুল হইচই ফেলে দিয়েছিলেন সানাই মাহবুব। কিছুদিন আগে এক এমপির সঙ্গে বিয়ে হচ্ছে বলেও এসেছিলেন নিউজের শিরোনামে। সম্প্রতি তার অভিনীত ‘দেশলাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় নানা রকম মন্তব্য আসছে তার নতুন গানের ভিডিও নিয়ে। এই সময় আরও এক নতুন খবর দিলেন তিনি। মরণোত্তর চক্ষু দান করেছেন সানাই মাহবুব। জানালেন, সন্ধানী আই কেয়ারের সঙ্গে চক্ষু দান বিষয়ে কথা হয়েছে তার। ইতোমধ্যে ফর্ম-ফিলাপও করেছেন।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মরণোত্তর চক্ষু দান করছি। আমার মৃত্যুর পরে কোন মানুষ যদি আমার এই চোখ দিয়ে আবারও পৃথিবীর আলো দেখতে পায় সেই আমরা জন্য বড় পাওয়া হবে। বেশ কিছু দিন আগে খুব অল্প বয়সে আমার এক আত্মীয় মারা যান। তার মৃত্যু দেখেই মনে হয়েছিলো আমিও যদি মরে যায় তাহলে এই চোখের আর কী প্রয়োজন হবে! তখনই ভেবে রেখেছিলাম মরণোত্তর চোখ দান করবো। সেটাই করলাম।’

উল্লেখ্য, সানাই অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। আর সম্প্রতি প্রকাশিত দেয়াশলাই গানটি ছাড়াও এর আগে তিনটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। গানগুলো হলো- ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’ ও ‘অবাক তুমি’। এই বছরের শুরুতে পর্যায়ক্রমে ইউটিউবে প্রকাশিত হয়েছে গানের ভিডিওগুলো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp