বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাই টিভির দক্ষিণাঞ্চলের প্রতিনিধিদের নিয়ে কর্মশালা ও মতবিনিময় সভা

গৌরনদী প্রতিনিধি ::: টেলিভিশন চ্যানেল মাই টিভির দক্ষিণাঞ্চলের প্রতিনিধিদের নিয়ে কর্মশালা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মাই টিভির আয়োজনে বৃহস্পতিবার দিনব্যাপী নগরীর জানুকিসিংহ সড়কের মাইটিভি ভবনে কর্মশালা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দীন সাথী।

কর্মশালায় প্রশিক্ষক ছিলেন সময় টিভির ব্যুরো প্রধান অপূর্ব অপু, বাংলা ভিশনের ষ্টাফ রিপোর্টার শাহিন হাসান। মাই টিভির সিনিয়র ষ্টাফ রিপোর্টার মাহাবুব সৈকত এর সঞ্চলনায় বক্তব্য রাখেন বরিশাল প্রতিনিধি পারভেজ রাসেল, গৌরনদী প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া, খুলনা প্রতিনিধি শিশির রঞ্জন মল্লিক, ঝালকাঠী প্রতিনিধি বরকত হোসেন মৃধা, পটুয়াখালি প্রতিনিধি মশিউর রহমান বাবলু, ভোলা প্রতিনিধি লিটন, মাদারীপুর প্রতিনিধি মাসুদ সরদার, শরিয়তপুর প্রতিনিধি সজিব সিকদার, হিজলা প্রতিনিধি দেলোয়ার হোসেন, কালাকনি প্রতিনিধি জিয়াউদ্দিন লিয়াকত, মুলাদী প্রতিনিধি রাকিবুল ইসলামসহ অন্যান্য প্রতিনিধিবৃন্দ।

কর্মশালায় তৃনমুলের উন্নয়ন এবং অগ্রযাত্রাকে তুলে ধরার পাশাপাশি গণ মানুষের না বলতে পারা কথাগুলো আন্তরিকতার সাথে তুলে ধরতে সংবাদ কর্মীদের প্রতি আহবান জানান, মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দীন সাথী। দিনব্যাপী কর্মশালায় বরিশাল বিভাগের ছাড়াও শরিয়তপুর, মাদারীপুর, খুলনা, এবং বাগেরহাট জেলা প্রতিনিধিরা অংশ গ্রহন করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp