বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাকে মারধরে বাধা নিয়ে দ্বন্দ্বে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫

অনলাইন ডেস্ক ::: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাকে ছেলের মারধরকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার পানিশ্বর ইউনিয়নের মুন্সিবাড়ি ও সাইদুল্লাহর বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষ হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সাদ্দাম হোসেন তার মাকে মারধর করলে সাদ্দামের মামাতো ভাই অলি আহমেদ তাকে বাধা দেন। এতে দুজনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় অলির আপন বড় ভাই কেমিকো ফার্মার মার্কেটিং অফিসার জালাল আহমেদ ঝগড়া থামাতে দুজনকে চড়-থাপ্পড় দেন। এতে সাদ্দাম ক্ষুব্ধ হয়ে মামাতো ভাই জালালকে মারার জন্য ওই দিন সন্ধ্যায় লোহার রড নিয়ে রাস্তায় ওত পেতে বসে থাকেন।

জালাল রাস্তা দিয়ে যাওয়ার সময় সাদ্দাম তাকে লোহার রড দিয়ে হাতে আঘাত করেন। এতে জালাল মারাত্মক আহত হন। বর্তমানে তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনাকে কেন্দ্র করে আজ সাদ্দামের পক্ষের লোকজনের সঙ্গে জালালের পক্ষের লোকজনের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

এ বিষয়ে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, আগের ঘটনায় মামলা নেওয়ায় গ্রামের কিছু মাতব্বর বিষয়টি উসকে দিয়েছেন। ফলে আজকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp