বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাত্র ৫ টাকায় হওয়া যাবে আ.লীগের সদস্য

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগ একটি সর্ববৃহৎ জনপ্রিয় দল। এই দলের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য হতে মাত্র ৫ টাকার প্রয়োজন হয়।

৫ টাকার বিনিময়ে দলের সদস্য হওয়া যাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরে নিজ বাড়ি প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে তিনি ৫ টাকা দিয়ে নিজের সদস্য পদ নবায়ন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, সদর উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম ও জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফোয়াদ প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp