বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মাদক ব্যবসায় জড়িত থেকে সুস্থ জীবন পাওয়া যায় না : ডিআইজি শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম-বিপিএম(বার), পিপিএম বলেছেন, মাদক ব্যবসার সাথে জড়িত থেকে সুস্থ একটা জীবন পাওয়া যায় না, ভয় থাকে-সন্মান থাকে না।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে বরিশাল জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদক ব্যবসায়ী/সেবীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন।

এসময় ডিআইজি আরো বলেন, যারা অন্ধকার থেকে আলোর পথে ফিরে এসেছেন, তাদের সাধুবাদ জানাই। পাশাপাশি তাদের প্রতি আহবান থাকবে যতো কষ্টই হোক না কেন আর বিপথে ফিরে যাবে না। আমরা চেষ্টা করছি যোগ্যতা অনুযায়ী আপনাদের প্রশিক্ষন দিয়ে দক্ষ জনবল হিসেবে গড়ে তোলার জন্য এবং কর্মসংস্থানের জন্য।

ডিআইজি বলেন, আজকের ৮ জন সহ বরিশাল জেলায় মোট ২৪১ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী আত্মসমর্পন করেছে। যার সংখ্যাটা হিসেব করলে অনেক বড়। এজন্য পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্যরা কঠোর পরিশ্রম করেছেন।  আমরাই চাই মাদক নির্মুল করে বরিশাল জেলা দেশের একটি মডেল জেলা হিসেবে গড়ে উঠুক।

সভাপতির বক্তব্যে বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম(বার) বলেন, এখন পর্যন্ত যারা আত্মসমর্পন করেছে বা ভবিষ্যতে করবে, আমরা চাই তারা যেন সমাজের মুল ধারায় ফিরে আসুক। এজন্য আমরা তাদের সার্বিক সহযোগীতা করার কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীরপ্রতিক, বরিশালের সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট এস এম ইকবালসহ সমাজকল্যানসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp