বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মানবতার ফেরিওয়ালা ওরা

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাস পরিস্থিতিতে ঝালকাঠিতে কর্মহীন হওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন কয়েকজন তরুণ সমাজসেবক। শুভাকাঙ্ক্ষী ও সামর্থ্যবানদের সহযোগিতায় নিম্নআয়ের অসহায় মানুষগুলোর ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন এই মানবিক ব্যক্তিরা। খাদ্যসামগ্রী বিতরণকালে জনসাধারণকে ঘরে থাকার পরামর্শ দেন তারা।

নিম্নআয়ের মানুষেরা এ সহায়তা পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন। অনেকেই যখন আতঙ্কে গা-ঢাকা দিয়েছেন ঠিক তখন ঝালকাঠির তরুণ সমাজসেবকদের এ উদ্যোগ সর্বস্তরে ব্যাপক প্রশংসিত হয়েছে।

জানা গেছে, ঝালকাঠি শহরের কোর্ট রোডের লিটন তালুকদার, সদর উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন আক্তার, কালিবাড়ি সড়কের ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান মাইনেট’র পরিচালক আসিফ ইকবাল ও জান্নাতিন নাইম দ্বীপ নিম্নআয়ের অসহায় ৮৫ পরিবারের হাতে তুলে দিয়েছেন ২০ কেজি চালসহ ১৪টি নিত্যপ্রয়োজনীয় পণ্য। এরমধ্যে রয়েছে ২ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি করে মসুর ডাল, মুড়ি, চিনি, পিয়াজ ও সয়াবিন তেল, আধা কেজি করে চিড়া, রসুন, সরিষার তেল ও হুইল পাউডার, ১০০ চা-পাতা এবং ২টি সাবান।

আয়োজক আসিফ ইকবাল বলেন, এলাকার কয়েকজন মানবিক মানুষের সহযোগিতায় আমরা এখন পর্যন্ত ৮৫ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরেছি। করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হওয়া অসহায় মানুষগুলোর জন্য আমাদের এ সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp