বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মানুষের জন্য “বাঁচার লড়াই” সংগঠন থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান

রাহাদ সুমন, বরিশাল প্রতিনিধি :: বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলমের জ্যেষ্ঠ পুত্র আনিল ওয়াসিফের মানুষের জন্য “বাঁচার লড়াই” মানবিক সংগঠন থেকে বানারীপাড়া ও উজিরপুর উপজেলা সহ বাংলাদেশের বিভিন্ন সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ৬৪টি অক্সিজেন সিলিন্ডার’র সম্পূর্ণ সরঞ্জাম প্রদান করা হয়েছে।

বাংলাদেশে করোনা কালের প্রাম্ভ থেকেই এ সংগঠন থেকে পর্যায়ক্রমে বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়। আনিল ওয়াসিফ কানাডার টরেন্টো ইউনিভার্সিটিতে মাষ্টার্সে অধ্যায়নরত রয়েছেন। পাশাপাশি তিনি ওই দেশের অর্থ মন্ত্রনালয়ের গুরুত্বপূর্ণ একটি পদে চাকুরীরত আছেন। কয়েকজন বন্ধুদের নিয়ে কোভিড-১৯’এ সাধারণ পরিবারের পাশে দাঁড়ানোর দৃঢ় প্রত্যয় নিয়ে মানুষের জন্য “বাঁচার লড়াই”নামে একটি সংগঠন গঠন করেণ আনিল ওয়াসিফ।

এ সংগঠন থেকে বিভিন্ন সেবা মূলক কাজ করার পাশাপাশি ঢাকার কামরঙ্গীরচর সরকারি হাসপাতালে ১০ টি, গাজীপুর সরকারি হাসপাতালে ২০টি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১০টি,নারায়নগঞ্জ সরকারি হাসপাতালে ২০টি,বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ১০টি,বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি ও উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি অক্সিজেন’র সিলিন্ডার’র সম্পূর্ণ সরঞ্জাম প্রদান করেণ। উল্লেখ্য বানারীপাড়া ও উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করেণ আনিল ওয়াসিফের গর্বিত পিতা বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতী বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শওকত আলী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী,বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম কবির হাসান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ মে সকালে ও বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩১ মে সকালে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp