বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মামলা থেকে অব্যাহতি পেলেন ইকোপার্ক রক্ষা আন্দোলনের ৮ নেতা

নিজস্ব প্রতিবেদক ::: ঝালকাঠি ইকোপার্ক রক্ষা আন্দোলনের ৮ জন নেতার বিরুদ্ধে করা একটি ছিনতাই ও চুরি মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় তাদেরকে মামলা থেকে অব্যাহতি দিয়েছে আদালত। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান তাদের অব্যাহতির আদেশ দেন।

মামলা থেকে অব্যাহতি পাওয়া নেতারা হলেন, ঝালকাঠি ইকোপার্ক রক্ষা ও নদী খাল বাচাঁও আন্দোলনের সদস্য সচিব ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক খসরু নোমান, শহর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন শাহীন, সোয়েবুর মোর্শেদ সোহেল, ইকোপার্ক আন্দোলনের যুগ্ম আহবায়ক মু. আল-আমিন বাকলাই, সমাজকর্মী আক্তার হোসেন, যুবলীগ নেতা কাজী মারুফ ইরান ও বাদল হোসেন।

মামলার আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট বনি আমিন বাকলাই বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি পৌরসভার মেয়র মো.লিয়াকত আলী তালুকদারের ছেলে শফিকুল ইসলাম টিটু বাদি হয়ে তাদের বিরুদ্ধে ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ আদালতে তদন্তের চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় তাদেরকে অব্যাহতি দেন বিচারক।

মিথ্যা মামলায় ভোগান্তির কথা জানিয়ে অব্যাহতি পাওয়া ইকোপার্ক রক্ষা আন্দোলনের নেতারা বলেন, আমাদের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা একটা মামলা দায়ের করা হয়েছিল। আমাদেরকে নানা ভাবে হয়রানি করার চেষ্টা করা হয়েছে। আজ সেই মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় আদালতের বিচারক আমাদের অব্যাহতি দিয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp