বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মিথুনের শুভ জন্মদিন আজ

আজ ০২ ই নভেম্বর নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সাহসী বার্তা পত্রিকার নলছিটি প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন বরিশাল ক্রাইম নিউজ ডটকমের নলছিটি প্রতিনিধি মোঃ অহিদুল ইসলাম মিথুনের শুভ জন্মদিন।
আজকের এইদিনে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের উত্তর জুরকাঠী গ্রামে জন্ম গ্রহন করেন। তার বাবা নতুন বাড়ি করায় জন্মের পরে  ৭ বছর বয়সে  বাবা মায়ের সাথে চলে যান সিদ্ধকাঠী ইউনিয়নের মালোয়ার গ্রামে। হাটি হাটি পা পা করে বড় হতে থাকেন সেখানেই। পরিবারে বাবা মা দুই ভাই এক বোনের মধ্যে তিনি মেঝ। স্কুল জীবন পার করার পরেই উচ্চমাধ্যমিক থেকেই শুরু হয় তার রাজনৈতিক  জীবন।
বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে একটু একটু করে এগোতে থাকেন সামনের দিকে। তার রাজনীতিতে সরব উপস্থিতি ও যোগ্যতা বিবেচনা করে  ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ তাকে দিয়ে নেতৃত্বের চিন্তাভাবনা নিতে থাকে। ২০১৪ সালে ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে ব্যাপক জনপ্রিয়তা ও সবদিক বিবেচনা করে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ তাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।
শিক্ষাজীবনে তিনি নলছিটি মার্চেন্টস মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক ও নলছিটি ডিগ্রী কলেজ থেকে উচ্চমাধ্যমিক এবং বর্তমানে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে ব্যাবস্থাপনা বিভাগে ৩য় বর্ষে অধ্যায়নরত।
রাজনৈতিক জীবনের পাশাপাশি তিনি সাংবাদিকতায় মনোনিবেশ করেন। বর্তমানে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সাহসী বার্তা পত্রিকা ও জনপ্রিয় অনলাইন বরিশাল ক্রাইম নিউজে কাজ করছেন।
শুভ জন্মদিনে সকলের কাছে দোয়া কামনা করছেন অহিদুল ইসলাম মিথুন।
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp