বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুক্তিযোদ্ধাকে ঘর ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ঘরভেঙ্গে দিয়ে জমি দখল

বরগুনা প্রতিনিধি :: বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের বরতালেসর গ্রামের মোঃ আব্দুল লতিব মোল্লাকে ঘরবাড়ি  ছেড়ে দেয়ার হুমকি দিয়েছেন পাশের জেলা পিরোজপুরের মঠবাড়িয়া থানার দাউদখালি ইউনিয়নের  চেয়ারম্যান রাহাত খা।
জানা গেছে- মঠবাড়িয়া থানার টিকিকাটা ইউনিয়নের  দধিভাংগা বাজারে মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিব মোল্লার একেথণ্ড জমিতে বসতঘর রয়েছে ওখানে তার ছেলে পরিবার নিয়ে বসবাস করে । তার ছেলে কামরুজ্জামান একজন সসমাজসেবক । তিনি তৃণমুল মানুষের সংঘঠন (তৃমাস) নামের  এনজিও’র নির্বাহি পরিচালক।
গত মঙ্গলবার সন্ধ্যায় হটাত আব্দুল লতিফ মোল্লা ও তার ছেলে মোঃ কামরুজ্জামান লিটন কে ডেকে নিয়া অকাথ্য ভাষায় গালাগালি করে ঘরবাড়ি ছেড়ে দিয়ে এলাকা ছেড়েও চলে যাওয়ার হুমকি দেন চেয়ারম্যান   রাহাত খা । এমনকি তাদের চামরা তুলে নিবেন বলে হুমকি দেন। পরের দিন বুধবার রাতে মুক্তিযোদ্ধা আব্দুল লতিব মোল্লার বাসার পিছনের টিনের ঘর সন্ত্রাসি বাহিনী নিয়ে ভেঙ্গে ফেলে রাহাত চেয়ারম্যানের ছেলে। তখন মুক্তিযোদ্ধা আব্দুল লতিব মোল্লা বাধা দিতে গেলে তাকে সসন্ত্রাসীরা অস্ত্র দেখিয়ে ভয়ভিতি প্রদান করেন।
বিষয়টি মঠবাড়িয়া  থানা পুলিশকে জানালে তারা ঘটনা স্থল পরিদর্শন করে ইউএনও’র কাছে যেতে বলেন।
এ বিষয় বৃহসপতিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন ইউএনও কাছে। ইউএনও ট্রেনিয়ে থাকায় রবিবার এসে ব্যাবস্থা নিবেন বলে জানিয়েছেন।
যানাযায় -এর আগেও সে অনেক নিরিহ মানুষের জমি দখল করে দূর্নিতি করেছেন। এই চেয়ারম্যান এলাকার মানুষকে জিম্মি করে রাখছেন।
চেয়ারম্যান রাহাত খার বিচার চেয়ে এলাকার মানুষ, মুক্তিযোদ্ধা পরিবার ও এলাকার সাধারন মানুষেকে বাচানোর জন্য প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষন করেছে।
শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp