বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন ববি উপাচার্য

নিজস্ব প্রতিবেদক :: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সুন্দরবন রেজিমেন্টের ২৫ ব্যাটালিয়নের অ ও ই কোম্পানীর ০৮টি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বরিশাল শহরের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে দরিদ্র ও শীতার্ত শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। সরকারি সৈদয় হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আরও উপস্থিত ছিলেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: হারুন-অর-রশীদ, অ কোম্পানী কমান্ডার ২/লেফটেন্যান্ট মো: দরবেশ আলী, ই কোম্পানী কমান্ডার ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান ২/লেফটেন্যান্ট ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী।

এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয়, সরকারি বিএম কলেজ, সরকারি হাতেম আলী কলেজ, সরকারি মহিলা কলেজ, ইসলামিয়া কলেজ, সরকারি মডেল স্কুল ও কলেজ, বরিশাল জিলা স্কুলের বিএনসিসি এর দায়িত্বপ্রাপ্ত চটঙ এবং ঞটঙ গন শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের শিক্ষক সত্য রঞ্জন দাস।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp