বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মুলাদীতে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের শনাক্তকরণ স্টিকার প্রদান

মুলাদী প্রতিনিধি ॥ মুলাদীতে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের সহজে চিহ্নিত করণের লক্ষ্যে সূর্যমূখী স্টিকার প্রদান করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টায় মুলাদী সদর রোডের বনফুল মোড়ে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের নিয়ে আয়োজিত কমিউনিটি পুলিশিং ফোরামের সভায় এ স্টিকার প্রদান করা হয়। সভায় সভাপতিত্ব করেন মুলাদী থানার অফিসার ইনচার্জ মোঃ ফয়েজ উদ্দীন মৃধা।

এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও মুলাদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। এসময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই জিএম আনিসুজ্জামান, এসআই ক্যানিজা কর্মকার বাপ্পী, মুলাদী প্রেসকাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা আ’লীগ নেতা অ্যাডভোকেট মিজানুর রহমান টিটুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় বক্তারা মোটরসাইকেল চালকদের মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ইভটিজিং এর কুফল সম্পর্কে অবহিত করা হয়। একই সাথে মোটরসাইকেল চালকদের মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ইভটিজিং রোধে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এছাড়া কোনো সাধারণ যাত্রীকে যেন হয়রানি না করা হয় সেদিকে সকলকে দৃষ্টি রাখার আহ্বান জানান। সাধারণ যাত্রীরা হয়রানির শিকার হলে মোটরসাইকেল চালকদের সূর্যমূখী স্টিকার নম্বর দেখে সহজেই তাদের বিরুদ্ধে অভিযোগ করতে পারবে বলে জানিয়েছেন পুলিশ প্রশাসন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp