বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মেহেন্দিগঞ্জে জমিজমার বিরোধকে কেন্দ্র করে বাড়ি ঘর ভাঙচুর হামলায় আহত ২


মেহেন্দিগঞ্জ প্রতিনিধি :: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চর এককরিয়া ইউনিয়নের পশ্চিম ইয়ারবেগ গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র করে হামলা ও বাড়ি ঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি বৃহস্পতিবার সকালে পশ্চিম ইয়ারবেগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘটেছে বলে জানা যায়।

এতে আহত হয়েছেন ওই এলাকার মৃত আলহাজ্ব আঃ রশিদ মৃর্ধার পুত্র হাজি মোঃ সোলায়মান মৃধা (৭০) ও মৃত ইয়াসমিন মৃর্ধার পুত্র মোঃ কামাল মৃর্ধা (৩৯)।

আহত সুত্রে জানা যায়, হাজি সোলায়মান মৃর্ধা গংদ্বয়ের সাথে একই বাড়ীর মোফাসেল মৃর্ধা গংদ্বয়ের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন প্রতিপক্ষ মোফাসেল গংগেরা বাড়ির পথ বন্ধ করে কাটা দিয়ে বেড়া দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করার সময় আহত কামাল মৃর্ধার সাথে মোফাসেল মৃধার পুত্র মেহেদী হাসান শুভর কথার কাটাকাটি হয় । এর একপর্যায়ে মোফাসেল মৃধার নেতৃত্বে মতিন মৃধা, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান শুভ, মোর্শেদা বেগম, সালেহা বেগম ও সুরাইয়া বেগম সহ ৭/৮ জনে মিলে লাঠিসোটা নিয়ে পিছন থেকে কামাল এর উপর অতর্কিতভাবে হামলা চালায় । কামালের ডাক-চিৎকারে চাচা হাজী সোলাইমান মৃধা এগিয়ে আসলে তাকেও বেদরক মারপিট করে তাদেরকে রক্তাক্ত জখম করে। ও তাদের বাড়ি ঘরে হামলা চালায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতদের পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp