বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মেয়র প্রার্থীর বাসায় মাদকাসক্ত যুবকদের হানা, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক :: বগুড়ার ধুনট পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র মেয়র প্রার্থী এ জি এম বাদশাহর বাসায় অসৎ উদ্দ্যেশে প্রবেশের অভিযোগে মাদকাসক্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ জানুয়ারি) সকালের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদেরকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (১৫ জানুয়ারি) রাত ১০টার দিকে মেয়র প্রার্থীর বাসায় প্রবেশ করে অসংলগ্ন কথাবার্তার বলার সময় তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার এলাঙ্গী গ্রামের নান্নু মিয়ার ছেলে সোহাগ হোসেন (২৫) ও বিপুল রায়ের ছেলে মহাশুর রায় (১৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে ৩০ জানুয়ারি ধুনট পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর এলাকার পূর্ব ভরণশাহীতে নিজ বাসায় বসে মেয়র প্রার্থী এ জি এম বাদশাহ ভোটারদের সঙ্গে মতবিনিময় করছিলেন।

এ সময় ওই বাসায় প্রবেশ করে মাদকাসক্ত সোহাগ ও মহাশুর রায়। প্রকৃত নাম ও পরিচয় গোপন করে তারা নিজেদের পৌর এলাকার ভোটার দাবি করে সুবিধা আদায়ের জন্য মেয়র প্রার্থীর সঙ্গে কথা বলতে চায়।

কিন্ত দুই যুবকের অসংলগ্ন কথাবার্তায় মেয়র প্রার্থীর মনে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় তাদের আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের প্রকৃত নাম ও পরিচয় প্রকাশ করে।

মূলত সোহাগ ও মহাশুর রায় পৌর এলাকার ভোটার না। তারা পৌর এলাকার বাইরে প্রায় তিন কিলোমিটার দূরে বসবাস করে। পরে তাদের থানায় সোপর্দ করা হয়।

এ বিষয়ে মেয়র প্রার্থী এ জি এম বাদশাহ বলেন, মাদকাসক্ত দুই যুবক অসৎ উদ্দ্যেশে আমার বাসায় প্রবেশ করেছিল। বড় ধরণের ক্ষতির আশঙ্কায় তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, দুই যুবক কেন মেয়র প্রার্থীর বাসায় প্রবেশ করেছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp