বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

মেয়র সাদিকের অনুরোধে কাজে যোগ দিলেন বিসিসির পরিচ্ছন্নতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) পরিচ্ছন্নতাকর্মীদের কাজে যোগ দেওয়ার অনুরোধ জানিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তিনি অনুরোধ জানানোর পর আজ রাতেই পরিচ্ছন্নতা কাজ শুরু হয়েছে।

মেয়র সাদিক আবদুল্লাহ আজ শনিবার রাতে তার বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলন থেকে তিনি পরিচ্ছন্নতা কর্মীদের হয়রানি না করতে পুলিশের প্রতি অনুরোধ জানান। এর পর পরই বরিশাল শহরে পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু হয়।

এদিকে মেয়র সাদিক আবদুল্লাহসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিসিসির কর্মকর্তা-কর্মচারীরা নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে সকালে প্রতিবাদ বিক্ষোভ করছেন। সিটি করপোরেশনের কর্মীদের আসামি করে প্রশাসন মামলা করায় নাগরিক সুবিধা বিঘ্নিত হওয়ার কথা জানিয়ে মামলা প্রত্যাহারের দাবি জানান তারা। মামলা প্রত্যাহার না হলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি জানানো হয়।

গত বুধবার রাতে বরিশালের সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের হামলা এবং পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দুটি মামলা হয়েছে। ওই মামলায় সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে প্রধান আসামি করা হয়েছে। এর প্রতিবাদে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিচ্ছন্নতাকর্মীরাও কর্মবিরতি পালন করছেন। টানা তিন দিন বর্জ্য অপসারণ না করায় ভোগান্তি পোহাচ্ছেন নগরবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp