বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যথাযথ মর্যাদায় বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

শামীম আহমেদ :: যথাযথ মর্যাদায় বিনম্র শ্রদ্ধায় বরিশালে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস। দিবসের প্রথম প্রহর থেকে নগরীর শহীদ স্মৃতিস্তম্ভ বেদিতে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

শনিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল­াহর নেতৃত্বে শহীদ স্মৃতিস্তম্ভ বেদিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে জেলা আওয়ামী লীগ। এরপরপরই বিসিসি’র মেয়র ও কাউন্সিলর বৃন্দ পূস্পার্ঘ অর্পণ করে। পরে মহানগর সাধারণ সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল­াহর নেতৃত্বে মহানগর আওয়ামীলীগ শ্রদ্ধা নিবেদনের পর শ্রদ্ধা নিবেদন করে যুবলীগ, কৃষকলীগ, শ্রমীকলীগ, জেলা আইনজীবী সমিতি, জেলা ও মহানগর মহিলালীগ, ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল সাড়ে ১০টায় শহীদ স্মৃতিস্তম্ভ বেদিতে শ্রদ্ধা নিবেদন করে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে মহানগর বিএনপি, জেলা যুবদল, ছাত্রদল ও এর অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এরপূর্বে এখানে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক-রাজনৈতিক সংগঠন পর্যায়ক্রমে শতাধিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও রাজনৈতিক দলগুলো স্ব স্ব কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp