বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যাত্রীবাহী বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙ্গে সংযোগ বিচ্ছিন্ন, অন্ধকারে কুয়াকাটা

কলাপাড়া প্রতিনিধি ::: পর্যটন কেন্দ্র কুয়াকাটায় যাত্রীবাহী বাসের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে গেছে। এর ফলে দূর্ভোগে পড়েছে পর্যটকসহ আবাসিক হোটেল মোটেল মালিকরা।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। পুনঃরায় বিদ্যুৎ সংযোগ সচল করতে পটুয়াখালি পল্লী বিদ্যুৎ সমিতি কাজ করে যাচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পল্লী বিদ্যুৎ সূত্রে জানা গেছে, কুয়াকাটা-পটুয়াখালি রুটের যাত্রীবাহী তাফহিম পরিবহনের একটি বাস জেলা পরিষদ ডাকবাংলো সংলগ্ন মহাসড়কে পার্কিং করা ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে কুয়াকাটা থেকে পটুয়াখালি উদ্দেশ্যে যেতে বাসটি যাত্রী উঠানোর জন্য কুয়াকাটা জিরো পয়েন্টের চার রাস্তার মোড়ে অবস্থান নেয়। পরে সেখান থেকে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটির গোড়ার অংশে ভেঙ্গে যায়। এ সময় আশে-পাশে থাকা দোকানদার ও পথচারীরা আতংকিত হয়ে দিকবিদিক ছুটোছুটি করে।

স্থানীয়রা অভিযোগ করেন, বাসটি হেলপার চালাচ্ছিলো যার কারনে এমন দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনার পরই পাশের হেলপার ও ড্রাইভার পালিয়ে যায়।

পটুয়াখালি পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো.শহিদুল ইসলাম সাংবাদিকদের জানান, দূর্ঘটনার পরপরই বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়ায় বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটেনি। ভেঙ্গে যাওয়া খুঁটি অপসারণ করে নতুন খুঁটি বসানোর কাজ চলছে। রাত ৯টার দিকে বিদ্যুৎ সংযোগ চালু হতে পারে। তবে ট্রান্স মিটারসহ অন্যান্য ক্ষতিপূরণ বাস কর্তৃপক্ষকে দিতে হবে অন্যথায় পল্লী বিদ্যুৎ সমিতি আইনগত ব্যবস্থা গ্রহন করবেন তিনি জানান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp