বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যারা গুম খুন করে তাদের ভোট বরিশালে নেই: তাপস

নিজস্ব প্রতিবেদক ::: জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেন, যারা বিরোধী দলের রাজনীতি করতে সুযোগ দেয়না। নির্বিচারে হামলা, মামলা আর গুম খুনের রাজনীতি করেন এবার ভোটের বাক্সে ব্যালটের মাধ্যমে জবাব দিবে।

বরিশালে বিগত দিনে যারা নির্যাতনের শিকার হয়েছেন তাদের উদ্দেশ্য বলেন, আপনারা যদি রাগ হয়ে ঘরে বসে থাকেন তাহলে নির্বাচন থেমে থাকবেনা। সামনে জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই মাঠে থাকবেন। এর আগে আপনারা ভোটদানে বিরত থাকলে নৌকার প্রার্থী বিজয়ী হলে সেসময় কি অবস্থা হবে সে চিন্তা করবেন আর ভোট কেন্দ্রে এসে ব্যালটে জবাব দিন। গাজীপুরবাসী ভুল করেনি আপনারাও ভুল করবেন না। আমি বিশ্বাস করি ভোটাররা ভোট দিতে পারলে নৌকা আর জেগে উঠবেনা। তিনি বরিশালবাসীকে জেগে উঠার আহবান জানান।

তিনি আরও বলেন, ৪ জুন রবিবার সকালে বরিশাল ক্লাবের অমৃত লাল দে মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সেখানে আমি আমার পরিকল্পনা তুলে ধরবো। সেখানে বরিশালর সন্মানিত বীর মুক্তিযোদ্ধা, পেশাজীবি, নাগরিক সমাজ, সুশীল সমাজ, শ্রমিক, খেটে খাওয়া মানুষের প্রতিনিধিসহ ইমাম, ডাক্তার, প্রকৌশলীরা উপস্থিত হবেন। তবে আমি বলতে পারি লুটেরাদের কোন জায়গা হবেনা বরিশালে।

৩ জুন শনিবার সকালে সদররোড, কাকলীর মোড়, বরিশাল প্রেসক্লাবের প্রধান প্রধান সড়কে গণ সংযোগের পর তিনি সাংবাদিকদের সামনে এসব কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, রফিকুল ইসলাম গফুর, এস এম রহমান পারভেজ, এড. এম এ জলিল, নজরুল ইসলাম হেমায়েত, অধ্যাপক গিয়াস, অধ্যাপক রফিকুল ইসলামসহ প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp