বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

যুবককে গলা কেটে হত্যার পর লাশ মাটিচাপা দিল দম্পতি

অনলাইন ডেস্ক :: মাগুরার শ্রীপুর উপজেলায় পিকুল বিশ্বাস (৩৬) নামের এক যুবককে গলা কেটে হত্যার পর লাশ মাটিচাপা দিয়েছে এক দম্পতি।

শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার চৌগাছি গ্রাম থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ওই দম্পতিকে আটক করেছে পুলিশ। তারা হলেন- একই এলাকার চরমহেশপুর গ্রামের কাজী মোশারোফ হোসেন ও তার স্ত্রী রাজিয়া সুলতানা।

মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, গত ২ মার্চ শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রাম থেকে গাজীপুরে কাশিমপুরে তার বোনের বাড়িতে বেড়ান যান পিকুল বিশ্বাস।

পরদিন তিনি বাড়ির উদ্দেশে রওনা হয়ে নিখোঁজ হন। ৭ মার্চ তার পরিবারের পক্ষ থেকে নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

তথ্যপ্রযুক্তির মাধ্যমে পুলিশ নিশ্চিত হয়-৩ মার্চ পিকুল শ্রীপুরে আসেন এবং পিকুলের সঙ্গে তার বাড়ির পাশের গ্রাম চরমহেশপুরের রাজিয়া সুলতানার মোবাইল ফোনে একাধিক বার কথা হয়।

ওই মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে রাজিয়া সুলতানা ও তার প্রবাসী স্বামী কাজী মোশারোফ হোসেনকে শুক্রবার আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করেন ৩ মার্চ পিকুলকে তাদের বাড়িতে ডেকে নিয়ে যান। ওই রাতে দুধের সঙ্গে একাধিক ঘুমের বড়ি মিশিয়ে খাওয়ানোর পরে পিকুল অচেতন হয়ে পড়েন। এরপর তার গলা কেটে হত্যা করে বাড়ির পাশের কলপাড়ে গর্ত করে পিকুলকে মাটিচাপা দেয়া হয়।

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোশারোফ হোসেনের চরমহেশপুর গ্রামের বাড়ির কলপাড়ের পাশ থেকে পিকুলের লাশ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, রাজিয়া সুলতানার স্বামী গত দুই বছর ধরে কাতারে ছিলেন। সে সময় রাজিয়ার সঙ্গে সম্পর্ক তৈরি হয় পিকুলের। যাওয়া আসাও ছিল নিয়মিত।

কিন্তু সম্প্রতি রাজিয়ার স্বামী মোশারফ হোসেন দেশে ফিরলে বিষয়টি তার কাছে ধরা পড়ে। এ অবস্থায় তিনি স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে চাইলে রাজিয়া নিজের সংসার বাঁচাতে পিকুলকে ধরিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেয়।

সেই অনুযায়ী ঘটনার দিন ঢাকা থেকে পিকুল যখন বাড়ি ফিরছিলেন তখন রাজিয়া মোবাইল ফোনে পিকুলেকে বাড়িতে ডেকে নেয়।

রাজিয়াদের উদ্দেশ্য পিকুলকে হত্যা করে লাশ লুকিয়ে ফেলবে। সেই পরিকল্পনা বাস্তবায়নে সারাদিনই তারা নানা ছক তৈরি করে। এরপর হত্যা করে লাশ উঠোনে খুঁড়ে রাখা গর্তে তোসক মুড়িয়ে মাটি চাপা দেয়।

পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, প্রবাসী কাজী মোশারোফ হোসেনের স্ত্রীর রাজিয়া সুলতানার সঙ্গে পরকিয়ার জেরে স্বামী-স্ত্রী মিলে পরিকল্পিতভাবে পিকুলকে হত্যা করে। এরপর তার লাশ মাটিচাপা দেয় ওই দম্পতি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp