বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রক্ত বিক্রয় বন্ধে কঠোর আইনের দাবিতে বরিশালে মানববন্ধন

স্টাফ রিপোর্টার :: “পাঁচ মিনিটে রক্ত দান বদলে যাবেন সুপারম্যান, ও জীবনকে ভাল বাসুন মাদক থেকে দূরে থাকুন’’ এই প্রতিপাদ্য নিয়ে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব (বিবিডিসি)’এর নবম বর্ষে পদাপর্ণ উপলক্ষে আনন্দ র‌্যালি, কেক কেটে বছর উৎসব পালন ও রক্ত বিক্রয় বন্ধে কঠোর আইন করার দাবিতে মানববন্ধন করেছে বরিশাল ব্লাড ডোনারস ক্লাব বরিশাল শাখা।

আজ শুক্রবার সকাল ১১ টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোড ও বরিশাল সিটি কলেজ প্রাঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করাসহ কেকে কেটে নবম বছর পদাপর্ণ উপলক্ষে উৎসব পালন করা হয়।

সিটি কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আওলাদ খান ও সম্পাদক আলিমুর রহমান বোরাক। আরো উপস্থিত ছিলেন ইমরান হোসেন, নিয়ামুল ইসলাম রনি, রাফি বিশ্বাস প্রমুখ।

পরে সিটি কলেজ প্রাঙ্গনে কেকে কেটে বর্ষ পূর্তি পালনের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বরিশাল জেলা প্রশাসক দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস, ইউনিসেফ বরিশাল বিভাগীয় প্রধান এইচ.এম তৌফিক এলাহী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ, ডেমোক্রোসি ইন্টারন্যাশনাল বরিশালের রিজিওনাল ম্যানেজার দিপু হাফিজুর রহমান, জার্মান নাগরিক তমাল হফার প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী।

পরে কেক কেটে বর্ষ পূর্তি উৎসব পালন করেন অতিথিবৃন্দ এবং ব্লাড ডোনারস ক্লাবের সদস্যরা।

এর আগে স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনারস ক্লাবের সদস্যরা রক্ত বিক্রয় বন্ধে কঠোর আইন করার দাবি জানিয়ে সদররোডে মানববন্ধন কর্মসূচি পালনের চেষ্টা করেন। কিন্তু প্রশাসনের অনুমতি না থাকায় পুলিশ সদস্যরা তাদেরকে রাস্তা থেকে সরিয়ে দেন।


এর পূর্বে সংগঠনের সদস্যরা নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে বিভিন্ন প্ল্যাকার্ড বহন করে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে সদররোডের সিটি কলেজ প্রাঙ্গনে মিলিত হন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp