বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রাঙ্গাবালীতে যুবদলের কমিটিতে তিন মহিলা বিষয়ক সম্পাদক পুরুষ!

অনলাইন ডেস্ক ::: দীর্ঘ দিন পর পটুয়াখালীর রাঙ্গাবালীতে যুবদলের ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। এতে মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিন পুরুষ ।

গতকাল রাতে প্রকাশিত ছোট বাইশদিয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক বাহাউদ্দিন হাওলাদার ও সদস্য সচিব রাকিব হাওলাদার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য পাওয়া যায়। এমন ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ট্রলের শিকার হচ্ছে যুবদল ও ঐ তিন মহিলা বিষয়ক সম্পাদক।

জানা যায়, উপজেলার রাঙ্গাবালী সদর ইউনিয়ন, মৌডুবি ও ছোট বাইশদিয়া ইউনিয়নের সবকটি ওয়ার্ডে গঠন করা হয়েছে যুবদলের পূর্নাঙ্গ কমিটি। বাকি ইউনিয়ন কমিটি গঠন ঠিক থাকলেও ছোট বাইশদিয়া ইউনিয়নে দেখা গেছে ভিন্ন চিত্র। ২,৩ ও ৫নং ওয়ার্ডের কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদকের স্থানে জায়গা দেয়া হয়েছে মোঃ ইলিয়াস খান, মোঃ জুলহাস প্যাদা ও মোঃ বশির মোল্লা নামের তিন পুরুষকে।

এ বিষয়ে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত নেতাকর্মীরা বলেন, বিএনপি এবং তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তো গঠন তন্ত্রই জানে না। তারা কিসের রাজনীতি করে ?

এবিষয়ে জানতে চাইলে ছোট বাইশদিয়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রাকিব হাওলাদার বলেন, আসলে এটা আমরা তেমন একটা খেয়াল করিনি । ভুলবশত হয়েছে। এটা সংশোধনের উদ্যোগ নেয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp