বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রাজাপুরে ৭০ বছর বয়সী বৃদ্ধ কতৃক ১১ বছরের শিশু ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ

ইমাম বিমান, ঝালকাঠি :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ৭০ বছর বয়সী বৃদ্ধ কতৃক ৬ষ্ঠ শ্রেনী পড়ুয়া ১১ বছর বয়সী শিশু ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয় ছাত্রীর অভিভাবক উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানাযায়।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার বড়ইয়া ইউনিয়নের আরুয়া সোনারগাঁও গ্রামে জে.কে.এ সোনারগাঁও মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রী (১১) গত ১৬ জুলাই মঙ্গলবার বিকেল ৫টার সময় নিজ বাসা থেকে পানি আনার উদ্দেশ্যে পার্শবর্তী মোশারেফ সিকদারের বাড়ীর সামনে টিউবওয়েলে যাচ্ছিল, পথিমধ্যে একই এলাকার মৃতঃ কেরামত আলী সিকদারের ছেলে আঃ জব্বার সিকদার(৭০) ছাত্রীটির পথরোধ করে হাত ধরে টানাটানি করে এবং তাকে কুপ্রস্তাব দেয় ও তার শারীরিক গঠন নিয়ে অশ্লীল কথাবার্তা বলেন। এসময় স্কুল ছাত্রী ভয় পেলে ছুটে পালিয়ে বাসায় এসে পরিবারকে জানালে পরিবারের লোকজন স্থানীয় ইউপি সদস্যসহ গন্যমান্য লোক জনকে জানান। পরে অভিযুক্ত আঃ জব্বার সিকদার বিষয়টি বুঝতে পেরে নিজেকে আত্মগোপন করেন।

এ বিষয় এলাকাবাসী জানায়, অভিযুক্ত আঃ জব্বার সিকদার এই ঘটনা ঘটানোর আগেও এই রকমের ও এর চেয়ে বেশি খারাপ কাজ করেছে। তখন তার আত্মীয়সজন বিষয় গুলো মিমাংসা করে দিয়েছে। তার এই অপকর্মের জন্য অনেক এলাকায় তার যাওয়া নিষেধ। এই অপকর্মের উপযুক্ত বিচার হওয়া দরকার বলে দাবী জানিয়েছেন এলাকাবাসী। বর্তমানে সে পলাতক রয়েছে।

অভিযুক্ত আঃ জব্বার সিকদার এর ছেলে মিরাজ সিকদার জানান, বাবা পাগল মানুষ। তাকে ঘরে মাঝে মাঝে আটকে রাখি। তার এই স্বাভাবের কারনে আমাদের মানসন্মান আর রইলো না। আমার প্রভাবশালী মামা শ্বশুর আছে তারা বিষয়টি মিমাংসা করে দিবে ও তারা সব বুঝবে। এতে তো আর বাবার ফাঁসি হবে না।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp