বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রাজাপুর বিদেশ ফেরত চারজনকে কোয়ারেন্টাইনে

ঝালকাঠি ও রাজাপুর প্রতিনিধি ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলায় বিদেশ ফেরত চারজনকে কোয়ারেন্টাইনে রেখেছে স্বাস্থ্য বিভাগ। আজ বুধবার সকাল থেকে নিজ ঘরে তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ রাসেল জানান, সৌদি থেকে দুই জন, চীন থেকে একজন এবং ইটালি থেকে একজন ব্যক্তি রাজাপুরের গ্রামের বাড়িতে আসেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাদের পরীক্ষা-নিরীক্ষা করেন। তাদের শরীরে কোন ভাইরাসের আলামত পাওয়া যায়নি। তাঁরা চারজনই সুস্থ আছেন। এর পরেও তাদের নিজ ঘরে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ন হালদার বলেন, চারজনকেই আমরা কোয়ারেন্টাইনে রেখেছি। তাদের শরীরে কোন প্রকার ভাইরাস নেই। যেহেতু তাঁরা বিদেশ থেকে এসেছেন, তাই নিরাপত্তার জন্যই তাদের নিজ ঘরে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

তিনি বলেন, ঝালকাঠি সদর হাসপাতালসহ তিনটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি করে কক্ষ নির্ধারণ করা হয়েছে। সেখানে পাঁচটি করে বিছানা রয়েছে। সন্দেহভাজন কাউকে পাওয়া গেলে, চিকিৎসার ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে কাউকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp