বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

রেনু হত্যায় জড়িত ‘অমানুষ’ হৃদয়কে খুঁজছে পুলিশ (ভিডিও)

অনলাইন ডেস্ক :: রাজধানীর উত্তরপূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে তাছলিমা বেগম রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন হৃদয়কে খুঁজছে পুলিশ। ফেসবুকে ছবি প্রকাশের পর তিনি পালিয়ে গেছেন।

শনিবার সকালে পিটিয়ে হত্যা করা হয় দুই সন্তানের জননী রেনুকে। তিনি তার মেয়েকে ভর্তি করতে ওই স্কুলে গিয়েছিলেন। কিন্তু পদ্মাসেতু নিয়ে ছড়ানো গুজবে বিশ্বাস করে তাকে ছেলে ধরা সন্দেহে আটকায় স্থানীয়রা। প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয় তাকে।

মর্মান্তিক এই ঘটনার ভিডিও প্রকাশ হয়েছে সামাজিক মাধ্যমে। আর এতে নীল টি শার্ট পড়া এক যুবককে হাতে লাঠি নিয়ে ক্রমাগত পেটাতে দেখা যায় রেনুকে। আর তার ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে ফেসবুকে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ওই যুবকের পরিচয় নিশ্চিত করেছেন। জানান, তার নাম হৃদয়। উত্তরবাড্ডায় বাবা হানিফ আলীর সবজির দোকানে কাজ করেন তিনি। পড়াশোনা করেননি। এলাকায় আগে থেকে বখে যাওয়া যুবক হিসাবে পরিচিত। তবে হৃদয়ের নামে থানায় কোনো অভিযোগ নেই বলেও নিশ্চিত করেছেন ওসি।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের হওয়া মামালায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। হৃদয়ের সঙ্গে থাকা বাচ্চু মিয়া, বাপ্পী, শাহীন ও জাফর ধরা পড়েছেন এরই মধ্যে। তাদের মধ্যে বাচ্চু, শাহিন, বাপ্পীকে রিমান্ডে নিয়েছে পুলিশ।অন্যদিকে জাফর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার আদালতে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে রিমান্ড বাতিলের আবেদন করেন আসামিদের আইনজীবীরা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

https://www.youtube.com/watch?time_continue=37&v=oHdaSzMZ8sU

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp