বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক কারবারি নিহত


অনলাইন ডেস্ক :: কক্সবাজার টেকনাফ উপজেলায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। নিহত মো. আব্দুল নাছির (২৮) উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ৮ নম্বর ব্লকের ইস্ট বি-২৬ শেডের বাসিন্দা মোহাম্মদ জাকিরের ছেলে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।

আজ শুক্রবার (৩১ জানুয়ারি) ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মনতলিয়া পুরান পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানান র‍্যাব-১৫ রামু ব্যাটালিয়ানের হোয়াইক্যং ক্যাম্পের স্কোয়াডন কমান্ডার এএসপি মো. শাহ আলম।

এএসপি শাহ আলম বলেন, শুক্রবার ভোরে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে মাদকের চালান পাচারের খবর পেয়ে র‍্যাবের একটি দল বাহারছড়া ইউনিয়নের মনতলিয়া পুরান পাড়ায় অস্থায়ী তল্লালি চৌকি বসায়। এক পর্যায়ে টেকনাফ থেকে চার-পাঁচজন সন্দেহজনক লোককে আসতে দেখে র‍্যাব সদস্যরা থামার নির্দেশ দেন। তখন র‍্যাব সদস্যদের লক্ষ্য করে সন্দেহজনক লোকজন অতর্কিত গুলি ছুড়তে থাকে। র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

সন্দেহজনক লোকজন গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এছাড়া র‍্যাবের ৩ সদস্য আহত হন। পরে ঘটনাস্থলে তল্লাশি করে ৬৬ হাজার ৯১৫ ইয়াবা, দু’টি দেশীয় তৈরি বন্দুক, ৫টি গুলি, ২টি গুলির খালি খোসা ও নগদ ৩ হাজার টাকা পাওয়া যায়।

এএসপি আরো বলেন, গুলিবিদ্ধ ও আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

শাহ আলম জানান, আব্দুল নাছির সংঘবদ্ধ মাদক পাচারকারি চক্রের সদস্য। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp