বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব কর্তৃক বিএমপি কমিশনারের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক ::: আজ ১৬ মে সকাল সাড়ে ১১টায় শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব কর্তৃক পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি ও বদলি সূত্রে বরিশাল থেকে বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান ও শুভেচ্ছা বিনিময় করা হয়।

এসময় বক্তাদের বক্তব্যে বিএমপি কমিশনার মােঃ শাহাবুদ্দিন খান বিপিএম বার এর সাফল্যমন্ডিত কর্মের কথা উঠে আসে পেশাগত জীবনে তিনি একজন মিডিয়া বান্ধব, দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন চৌকস কর্মকর্তা হিসেবে প্রশংসিত হন।

তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননাসূচক ক্রেষ্ট তুলে দেয়া হয়।

এ সময় তিনি সকলের অকৃত্রিম শুভেচ্ছা ও আন্তরিক ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন করে বলেন, গণমাধ্যম হল সমাজের দর্পণ। সমাজ ও রাষ্ট্রের সঠিক চিত্র তুলে ধরতে গিয়ে সাংবাদিকরা অত্যন্ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে অহর্নিশ কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বরিশালে সবচেয়ে বেশি সহযোগীতা পেয়েছি সাংবাদিক বন্ধুদের কাছ থেকে। বরিশালের সাংবাদিকরা অনেক সাহসি ও ইতিবাচক। তারা ভালো কাজের প্রশংসা করতে জানে। পুলিশ ও সাংবাদিকদের মধ্যে সম্পর্ক হওয়া উচিত অত্যন্ত বন্ধুভাবাপন্ন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি জনাব কাজী নাসির উদ্দিন বাবুল, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন জনাব মােহাম্মদ এনামুল হক, উপ পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম বার, শহিদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক জনাব এস এম জাকির হোসেনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp