বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শিক্ষার্থীদের উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে : টিপু এমপি

বাবুগঞ্জ প্রতিনিধি :: জাতীয় সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বরিশাল বিভাগীয় জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব গোলাম কিবরিয়া টিপু বলেছেন, শিক্ষকতা মহান পেশা, এ পেশায় শুধু জীবিকা নির্বাহের জন্য নয়। শিক্ষার্থীদেরকে উপযুক্ত শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

শনিবার বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা হাই স্কুল এন্ড কলেজের ৫৩তম বর্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উল্লেখিত অভিমত ব্যক্ত করেন।

গর্ভনিং বডির সভাপতি ও জাতীয়পাটির যুগ্ন-মহাসচিব ইকবাল হোসেন তাপসের সভাপতিত্বে ও প্রভাষক মনির হোসেনের সঞ্চালয়নায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার, বিশিষ্ট সমাজ সেবক র্মীজা আহসান হাবিব, অবসর প্রাপ্ত কৃষি অধিদফতরে অতিরিক্ত পরিচালক শাহিনুর রহমান, ইঞ্জিঃ মোঃ আসলাম,কলেজের অধ্যক্ষ তাহমিনা আক্তার, যুগ্ন মহাসচিবের সহধর্মীনী নুপুর আক্তার, সাবেক ইউপি চেয়ারম্যান সামছুল আলম ফকির, কেন্দ্রীয় যুবসংহতি নেতা ফায়জুল হক সুমন, উপজেলা জাতীয়পার্টির সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন রাজ, ইউনিয়র জাতীয়পার্টির সভাপতি হারুনঅর রশিদ,জাপা নেতা মোঃ জাহাঙ্গীর ফকির প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp