বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শিক্ষা জাতীয়করণের দাবীতে বরিশালে শিক্ষক সমিতির প্রতিনিধি সভা অনুষ্ঠিত

স্টাফ রিরেপার্টার :: শিক্ষা ব্যবস্থা জাতীয় করনের দাবীতে বরিশালে কলেজ,বিশ্ববিদ্যালয় শিক্ষক সতিতি (বাকবিশিস) বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় নগরীর কীর্তনখোলা মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়। বরিশাল (বাকবিশিস) বরিশাল জেলা সাধারণ সসম্পাদক অধ্যাপক জলিলুর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর।

এসময় প্রধান অতিথি বলেন,“শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তন এবং শিক্ষক-কর্মচারীদের আশু অর্থনৈতিক দাবী আদায়ের দুই ধারার আন্দোলনকে একই সাথে শক্তিশালী করার জন্য সংগঠনকে শক্তিশালী করার মাধ্যমে একটি গণতান্ত্রিক, অসম্প্রদায়ীক,বিজ্ঞান ভিত্তিক ও বৈষম্যহীন শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠার লড়াইয়ে সফল করার জন্য সকল শিক্ষকের প্রতি আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম,অধ্যক্ষ মোঃ মশিউর রহমান,অধ্যাপক ঈশ্বর চন্দ্র দাস,অধ্যাপক ইফতিয়ার হোসেন পান্ন,উপাধাক্ষ মোহাম্মদ মোজাম্মেল হোসেন খান,অধ্যাপক আঃ ছালাম, অধ্যাপক দুলাল মজুমদার,অধ্যাপক নিরঞ্জন হালদার,উপাধাক্ষ আনায়ারুল হক,অধ্যাপক টুনু রানী কর্মকার,অধ্যাপক মোঃ হুমাউন কবীর,শাহ আজিজুর রহমান,অধ্যাপক বাছেদ হোসেন,অধ্যাক্ষ গোপাল কৃষ্ণ বসাক ও অধ্যক্ষস্বপন চন্দ্র দাস প্রমুখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp