বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শীগ্রই কমিটি পেতে যাচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

ববি প্রতিনিধি ::: একযুগের অবসান ঘটিয়ে খুব শীগ্রই ছাত্রলীগের কমিটি পেতে যাচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

বরিশাল বিশ্ববিদ্যালয়ে বামপন্থী-ডানপন্থী-ইসলামিক আদর্শসহ সব ছাত্র সংগঠনের সক্রিয় কর্মকাণ্ড এবং কমিটি রয়েছে। কিন্তু শিক্ষা কার্যক্রম শুরুর ১৩ বছরেও কমিটি হয়নি ক্ষমতাসীন আওয়ামী লীগের আশির্বাদপুষ্ট সংগঠন ছাত্রলীগের।

ছাত্রলীগ কর্মীরা জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সমসাময়িক বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কমিটি হয়েছে আরও আগে। তবে বরিশাল বিশ্ববিদ্যালয়কে কেন্দ্রীয় ছাত্রলীগ বেশ কয়েকবার আশ্বস্ত করলেও বাস্তবে তার প্রতিফলন দেখা যায়নি। সবসময়ই সরব ভূমিকা দেখা যায় ববি ছাত্রলীগের। বিভিন্ন দিবস পালনসহ নানা ধরনের অনুষ্ঠানও হয় ববি ছাত্রলীগের ব্যানারে। বিভিন্ন সময় বিভিন্ন জন ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন, কালের বিবর্তনে এখন অনেকে হারিয়েও গেছেন। কিন্তু কেউ ছাত্রলীগের কমিটি পায়নি।

তবে সম্প্রতি বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল ও সুসংগঠিত ইউনিট। এটি গঠনতন্ত্র মোতাবেক পরিচালিত হয়। আমরা গত একযুগের অবসান ঘটিয়ে আশা করছি খুব শীগ্রই বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক কমিটির রূপদান করতে পারব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp