বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শুভেচ্ছায় ভাসছেন নবগঠিত যুবলীগের সাংগঠনিক সম্পাদক

শামীম আহমেদ :: নবগঠিত আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন মহলের অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছেন জেলার মুলাদী উপজেলার কৃতি সন্তান জহির উদ্দিন খসরু।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক মন্ত্রী ওবায়দুল কাদের, যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গত কয়েকদিনে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে বরিশালের তৃণমূল পর্যায় পর্যন্ত ব্যানার ও ফেস্টুনে ছেঁয়ে ফেলেছেন নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় যুবলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু এর আগে আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় একজন দক্ষ নেতা হিসেবে তিনি এ পদে স্থান পেয়েছেন। জহির উদ্দিন খসরু মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক মাষ্টারের সন্তান। তিনি স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতি শুরু করেন। জহির উদ্দিন খসরু জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও নির্বাহী কমিটির সহ-সম্পাদক ছিলেন। জহির উদ্দিন খসরু রাজনীতির পাশাপাশি অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে দিতে এবং অসহায় মানুষের কল্যাণে কাজ করার জন্য একাধিক সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করেছেন।

একান্ত আলাপনে জহির উদ্দিন খসরু বলেন, কোন কিছু পাওয়ার জন্য রাজনীতি করিনা। আমার পরিবারের সবাই আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে জনসেবা করে যাচ্ছেন। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শে বিশ্বাসী। দেশের মানুষের কল্যানে তথা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজনীতি করছি। ইতিপূর্বেও দলের জন্য নিবেদিত ছিলাম, আগামীতেও থাকবো। যুবলীগের যে মহান দায়িত্ব আমাকে দিয়েছেন সে দায়িত্ব পালনের পাহাড়াদার হিসেবে আমি সততা ও নিষ্ঠার সাথে কাজ করবো।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp