বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন, জাতির অভিভাবক : প্রাণিসম্পদ মন্ত্রী

শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন, জাতির অভিভাবক : প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধিঃঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার হাতে থাকলে দেশ,পথ হারাবেনা বাংলাদেশ। শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন জাতির অভিভাবক। তিনি মায়ের ভূমিকা নিয়ে মানুষের পাশে দাড়াচ্ছেন। তলাবিহীন ঝুড়ি থেকে দেশকে উন্নত আধুনিক রাষ্ট্রের দিকে এগিয়ে নিচ্ছেন।

শ ম রেজাউল করিম বলেন, সাইক্লোনে দেশের দুই লাখ মানুষ প্রান দিয়েছিল। অথচ সরকারের সময়োচিত পদক্ষেপে সুপার সাইক্লোনে মানুষকে প্রান দিতে হয়নি। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন দেশের একটি মানুষও না খেয়ে ও গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্খা বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সরকারী কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিক আমরা সকলেই একটি পরিবার। কোন ভাবেই যেন নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি না হয়।

আজ বৃহস্পতিবার সকালে নেছারাবাদ উপজেলা পরিষদ সভাকক্ষে ঘূর্ণীঝড় বুলবুল ও আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি
উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, ভাইস চেয়ারম্যান রনি দত্ত, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম সিকদার, কাজী সাইফুদ্দিন তৈমুর, ইউপি চেয়ারম্যান এম কে সবুর তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাশেষে উপজেলায় ক্ষতিগ্রস্থদের মাঝে ২৪০ বান্ডিল ঢেউটিন ও ৭ লাখ ২০ হাজার টাকা বিতরন করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp