বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শ্বাসরোধে স্ত্রীকে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক :::: সাতক্ষীরায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যায় স্বামীকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এ আদেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এম জি আজম।

দণ্ডপ্রাপ্ত আসামির নাম রবিউল ইসলাম (৩০)। তিনি সাতক্ষীরার সদরের রসুলপুর এলাকার বিল্লাল গাজীর ছেলে। মামলায় চার আসামিকে খালাস দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি জহুরুল হায়দার বাবু মামলার বরাত দিয়ে জানান, ২০১৪ সালে যশোরের কেশপুরের আগরহাটি এলাকার শহিদুল বিশ্বাসের মেয়ে রাবেয়া খাতুনকে (১৮) বিয়ে করেন রবিউল ইসলাম। বিয়ের পর থেকে এক লাখ টাকা যৌতুকের দাবিতে রবিউল ইসলাম ও তার পরিবারের সদস্যরা রাবেয়া খাতুনের ওপর নির্যাতন শুরু করে। একই বছরের ৬ জুন রাত ১১টার দিকে রবিউলের প্রতিবেশী আজিজ মিস্ত্রির মাধ্যমে রাবেয়ার বাবা শহিদুল বিশ্বাস জানতে পারেন তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে তিনি ভোরে সাতক্ষীরা শহরের রসুলপুর আসেন। মেয়েকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাবেয়ার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখতে পান। সে সময় শহিদুল বিশ্বাস বাদী হয়ে সাতক্ষীরা থানায় মামলা দায়ের করেন। মামলায় জামাই রবিউলসহ ৫ জনকে আসামি করা হয়। মামলার ১৫ সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ ও অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে বিচারক এক নম্বর আসামি রবিউল ইসলামকে মৃত্যুদণ্ড দেন। অপর চারজনকে খালাস দেওয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp