বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

শ্রমিকদের ওপর হামলায় সড়ক অবরোধ, উত্তপ্ত বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনাল

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে বহিরাগতের হামলায় দুই বাস শ্রমিক আহত হওয়ার ঘটনায় দফায় দফায় বিক্ষোভ করেছে কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনালের শ্রমিকরা। এক পর্যায়ে তারা সড়কে বাস রেখে অবরোধ করে। এ সময় বাস চলাচল বন্ধ হয়ে গেলে ভোগান্তিতে পরে যাত্রীরা।

শনিবার (৪ মে) দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এ ঘটনা ঘটে। এক পর্যায়ে বিক্ষুব্ধ শ্রমিকরা টার্মিনালের ভেতর ঢুকে বাস কাউন্টারের চেয়ার-টেবিল ভাঙচুর করেন। পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শ্রমিকরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে মাদারীপুরের একটি বাস টার্মিনালে প্রবেশের সময় একটি সাইড নিতে হর্ণ দিলে এক মোটরসাইকেল চালক ও তার সঙ্গে থাকা লোকজন বাস চালক শাকিলকে মারধর করেন। তাকে বাঁচাতে সৌরভ নামে এক শ্রমিক এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওঠেন সাধারণ শ্রমিকরা। তারা দফায় দফায় বিক্ষোভ করে এবং হামলাকারীদের আটক করে তাদের মারধরের চেষ্টা চালায়। একপর্যায়ে টার্মিনালের সামনের সড়ক অবরোধ করে রাখে তারা। পরে পুলিশ এসে সমঝোতার আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে বরিশাল বাস মালিক গ্রুপের সভাপতি অসীম দেওয়ান বলেন, মূলত শ্রমিকদের সঙ্গে বহিরাগতদের সংঘর্ষ ঘটেছে। এ ঘটনাকে ভিন্নখাতে নিতে তৃতীয় পক্ষ উস্কানি দিয়ে সংঘর্ষে রূপ দিয়েছে। এ ঘটনার তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, শ্রমিক মারধরের ঘটনায় বাস টার্মিনালে সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে টার্মিনালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া সারাদেশের সঙ্গে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp