বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক এসএন পলাশকে হত্যার হুমকি!

নিজস্ব প্রতিবেদক :: সংবাদ প্রকাশের জেরে বরিশালের স্থানীয় এক সাংবাদিককে হত্যার হুমকি দিয়েছেন কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লা। এই চেয়ারম্যানের বড় ভাই বরিশাল সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লাকে একটি ধর্ষণ মামলায় পুলিশ গ্রেপ্তার করে। সেই গ্রেপ্তার সংক্রান্ত সংবাদ প্রকাশের জেরে ঢাকা থেকে প্রচারিত ‘ঢাকাটাইমস’ ২৪ অনলাইন নিউজপোর্টাল ও স্থানীয় দৈনিক দেশ জনপদ পত্রিকার নির্বাহী সম্পাদক এসএন পলাশকে গতকাল শনিবার রাতে ফোন করে প্রাণনাশের হুমকি দেন লিটন মোল্লা। এই ঘটনায় সাংবাদিক পলাশ রোববার দুপুরে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়েছে, লিটন মোল্লা গতকাল রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে পলাশের ব্যবহৃত মুঠোফোনে কল করেন এবং কোনো কথা বলার সুযোগ না দিয়ে গালাগালি শুরু করে দেন। এসময় লিটন মোল্লা সাংবাদিক পলাশকে বলেন ‘তোর জন্য যদি ১০ লক্ষ টাকা খরচ করতে হয়’ আমি সেটা করমু। তবুও দেখবো তুই কেমনে বরিশালে থাক এবং সাংবাদিকতা করো। এই সংক্রান্তে মোবাইল রেকর্ডিং সাংবাদিক পলাশের কাছে সংরক্ষিত আছে।

সাংবাদিক পলাশ জানান, এই হুমকির পর তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছেন। তাদের পরামর্শে থানায় সাধারণ ডায়েরি করেছেন। কোতয়ালি মডেল থানায় ডায়েরি নং-৮৩৫।

জানা গেছে, সাংবাদিক পলাশের ডায়েরিটি তদন্তভার পেয়েছেন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান।

এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সাংবাদিককে হুমকির কিছু আলামত প্রমাণ হিসেবে আছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp