বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সংসদে বরিশালের উন্নয়ন ফিরিস্তি তুলে ধরলেন আবুল হাসানাত আবদুল্লাহ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের বিগত ১০ বছরের শাসনামলে দেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। বিশেষ করে এই উন্নয়ন চিত্রে পাল্টে গেছে বরিশাল তথা গোটা দক্ষিণাঞ্চলের চিত্রপট। বরিশাল-কুয়াকাটা যোগাযোগ ব্যবস্থায় এসেছে আমুল পরিবর্তন। এছাড়াও বরিশাল সিটি কর্পোরেশনসহ পুরো বরিশাল জেলা আধুনিক হিসেবে গড়ে তুলতে রয়েছে নানামুখী পরিকল্পনা।

ইতিমধ্যে গৌরনদীসহ একাধিক উপজেলায় শিল্পপ্রতিষ্ঠানও গড়ে তোলা হয়েছে। পর্যায়ক্রমে সকল পরিকল্পনা বাস্তবায়ন করা গেলে বরিশাল হবে দেশের তৃতীয় বাণিজ্যিক নগরী।

গত শনিবার জাতীয় সংসদে বরিশাল ১ আসনের সাংসদ (মন্ত্রী মর্যাদা) আবুল হাসানাত আব্দুল্লাহ দক্ষিণাঞ্চলের এই উন্নয়ন চিত্র তুলে ধরেন।

এছাড়া বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা তাদের সরকারের গত ১০ বছরের ক্ষমতার আমলের উন্নয়নের ফিরিস্তিও তুলে ধরেছেন।

পরিশেষে তিনি প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অর্থমন্ত্রীকে সময় উপযুগী বাজেট দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

বক্তব্যের শুরুতে আবুল হাসানাত আব্দুল্লাহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর সাথে নিহত তার পিতা তৎকালীন মন্ত্রী শহীদ আবদুর রব সেরনিয়াবাত, বোন আরজু মণি, বেবী সেরনিয়াবাত, ভাই আরিফ সেরনিয়াবাত, শহীদ সেরনিয়াবাত, ভগ্নিপতি শেখ ফজলুল হক মণি এবং তার ৪ বছরের শিশুপুত্র সুকান্ত বাবুকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

এছাড়াও তিরি কারা অভ্যন্তরে নিহত বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চারনেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুজ্জামানসহ জাতীর বীর সন্তানদের স্মরণ করেছেন।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp