বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সপ্তাহে দু-দিন মেয়রের সাথে দেখা করতে পারবেন নগরবাসী

নিজস্ব প্রতিবেদক :: চাইলেই যে কোন সময় যে কোন সমস্যা নিয়ে মেয়রের সাথে দেখা করার সুযোগ থাকলেও সিটি কর্পোরেশনের অফিসিয়াল কাজ এবং দলীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় অনেক সময় দেখা করতে একটু বেগ পেতে হয় নগরবাসীকে। এর কারণে নগরবাসী যেন গুরুতর সমস্যায় না পড়েন সেই কথা চিন্তা করে সপ্তাহে দুই দিন সরাসরি বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সাথে দেখা করতে পারবেন সাধারণ জনগণ।

এসময় মেয়রের পাশাপাশি সেখানে থাকবেন সিটি কর্পোরেশনের ৩০ টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও কর্পোরেশনের কর্মকর্তারা। মেয়র নিজেই সাধারণ জনগণের বিভিন্ন সমস্যার কাথা শুনবেন এবং সমাধানের উদ্যোগ নিবেন।

বরিশাল সিটি কর্পোরেশনের সাধারণ জনগণের সুবিধার কথা চিন্তা করেই এমন উদ্যোগ নিতে যাচ্ছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সিটি কর্পোরেশনের এনেক্স ভবনেই সাধারণ মানুষ তার সাথে দেখা করতে পারবেন। তার এমন সিদ্ধান্তের বিষয়টি সিটি কর্পোরেশনের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে সাধারণ জনগণকে জানান দেয়া হবে বলে জানা গেছে।

সপ্তাহে কোন্ দুই দিন এবং কোন্ সময় তার সাথে দেখা করা যাবে তা পুরোপুরি নির্ধারিত না হলেও জানা গেছে, সপ্তাহে রবি ও বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত মেয়রের সাথে সরাসরি যে কোন সমস্যা নিয়ে সরাসরি দেখা করতে পারবেন সাধারণ নাগরিকরা। এসময় জনগণের বিভিন্ন সমস্যার কথা শুনে এবং সে বিষয়ে সংশ্লিষ্টদের সাথে নিয়ে সমাধানের চেষ্টা করবেন মেয়র। তবে তার সাথে দেখা করার নির্ধারিত সময় দলীয় কোন নেতাকর্মী সেখানে ভিড় করতে পারবেন না বলেও জানা গেছে।

এ বিষয়ে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আজকের বার্তাকে বলেন, চাইলেই নগরীর যে কোন নাগরিক যে কোন সময় আমার সাথে দেখা করতে পারেন যে কোন সমস্যা নিয়ে। তারপরেও অনেক সময় কর্পোরেশনের কাজ ও দলীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে দেখা করতে একটু বেগ পেতে হয়। তাই নগরবাসীর আরও সুবিধার কথা চিন্তা করে সপ্তাহে দুই দিন নির্ধারিত সময়ে ৩০ টি ওয়ার্ডের কাউন্সিলর, সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকর্তা ও আমি নিজে উপস্থিত থেকে নগরবাসীর বিভিন্ন সমস্যার কথা শুনবো এবং সমাধানের চেষ্টা করবো। আমি চাই নগরবাসী আমার কাছে তাদের যে কোন সমস্যা নিয়ে আসুক।

তিনি আরও বলেন, নগরবাসীর সেবা করতে পারলেই আমি সবচেয়ে বেশি খুশি হই। আল্লাহ আমাকে যত দিন বাঁচিয়ে রাখবেন ততদিন জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই। তিনি নির্ধারিত সময়ে সকল নাগরিককে যে কোন সমস্যা নিয়ে সিটি কর্পোরেশনের এনেক্স ভবনে আসার আহ্বান জানান।

সম্পাদনা খন্দকার রাকিব

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp