বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সরকারি হলো বরিশালের সংহতি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়

অনলাইন ডেস্ক// নতুন করে আরও ১৩টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করা হয়েছে আজ মঙ্গলবার। এ বিষয়ে এক আদেশ জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। সরকারি হওয়া এসব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা অন্যত্র বদলি হতে পারবেন না ওই আদেশে বলা হয়েছে।

বিদ্যালয়গুলো হলো : রংপুরের কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল উচ্চ বিদ্যালয়, যশোরের কেশবপুর পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়, বরিশালের সংহতি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়, রাঙ্গামাটির নানিয়ারচর মডেল উচ্চ বিদ্যালয় ও বরকল মডেল উচ্চ বিদ্যালয়, খাগড়াছড়ির গুইমারা মডেল হাই স্কুল, বাগেরহাটের টি এ ফারুক স্কুল অ্যান্ড কলেজ, খুলনার কয়রা মদিনাবাদ মডেল মাধ্যমিক বিদ্যালয় ও জলমা চকরখালী মাধ্যমিক বিদ্যালয়, বাগেরহাটের রায়েন্দা পাইলট হাই স্কুল, ফরিদপুরের সালথা মডেল মাধ্যমিক বিদ্যালয়, কুমিল্লার মনোহরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং মাদারীপুরের কালিকিনি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়।

যেসব উপজেলায় সরকারি কলেজ ও মাধ্যমিক বিদ্যালয় নেই, সেখানে একটি করে কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়কে সরকারি করছে সরকার। আর এর ধারাবাহিকতায় চলতি বছরে দেড় শতাধিক বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় সরকারি করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp