বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাংবাদিকরা হাত খুলে দূর্নীতির বিরুদ্ধে লিখবে, কোন বাধাই তাদের হটাতে পারবে না : মেয়র সাদিক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বিগত মেয়রের সময় দুর্নীতির আঁতুড়ঘরে পরিণত হয় নগর ভবন। উন্নয়ন কাজে ছিল পরিকল্পনার অভাব। যার খেসারত এখন দিতে হচ্ছে সাধারণ নগরবাসীকে। সাংবাদিকরা জাতির বিবেক। তারা হাত খুলে দূর্নীতির বিরুদ্ধে লিখবে, কোন বাধাই তাদের হটাতে পারবে না। কারো কাছে মাথা নত করার দরকার নেই, সব সময় সততার সাথে তাদের কলম চলবে। এমনকি আমি কোন দূর্নীতি করলে আমার বিরুদ্ধেও লিখবে।

শুক্রবার (১৮ মার্চ) রাতে নগরীর কালীবাড়ি রোডস্থ নিজ বাসভবনে বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাথে এক সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন।

মেয়র সাদিক আরও বলেন, নগরীতে রাস্তাঘাট নির্মাণ করা হয়েছে অপরিকল্পিতভাবে। তাই শহরের রাস্তাগুলোর অবস্থা ভালো নয়। পর্যায়ক্রমে উন্নত প্রযুক্তিতে সকল রাস্তার কাজ করা হবে। নগরবাসীর সকল নাগরিক সুবিধা দিতে সিটি কর্পোরেশন সর্বদা কাজ করে যাচ্ছে। ইনশাহআল্লাহ খুব শিঘ্রই নগরীর রাস্তাঘাট পুণঃনির্মাণ করা হবে।
এছাড়া আগামীর বাসযোগ্য বরিশাল বিনির্মাণ ও গণপরিবহন সংকট সমাধানসহ নগর উন্নয়নে নানা বিষয়ে পরিকল্পনার কথা জানান সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সাধারন সম্পাদক খন্দকার রাকিব, বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শহীদুল ইসলাম, সাধারন সম্পাদক আল-আমিন গাজী, সহ-সভাপতি ইমরান হোসেন, সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ সুমন, অর্থ বিষয়ক সম্পাদক এসএম জাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন বায়জিদ, জুবায়ের, তানজিমুল রিশাদ, মাসুম, রিপন রানা, তানজিলসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp