বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাংবাদিক আসাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মেহেন্দিগঞ্জ ও মহিপুরে প্রতিবাদ সভা

রাসেল শিকদার, মহিপুর প্রতিনিধি ও নজরুল ইসলাম, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি :: বরিশাল সাংবাদিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক, দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার হেড অব নিউজ আসাদুজ্জামন আসাদ এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাবে ও বরিশালের মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পটুয়াখালীর মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ অনান্য নেতৃবৃন্দ।

অন্যদিকে, বরিশাল সাংবাদিক অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক সিনিয়র সাংবাদিক মোঃ আসাদুজ্জামান (আসাদ) এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে বরিশাল কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বরিশালে সাংবাদিকদের অধিকার আদায়ে ১১ দফা দাবীতে কর্মসূচী ঘোষণার ৭ দিন পরে পুরানো নিউজের কাটিং দিয়ে এ মামলা দায়ের করা হয়।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন নিজেকে সাংবাদিক ও ব্যবসায়ী দাবী করে মামলাটি দায়ের করেন। পেশাদার সাংবাদিক আসাদুজ্জামানের বিরুদ্ধে মামলা দায়ের করায় সোমবার সন্ধ্যায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও মেহেন্দিগঞ্জ সম্মিলিত সাংবাদিক জোট এক প্রতিবাদ সভার আয়োজন করে।

প্রতিবাদ সভায় বক্তারা সাংবাদিক আসাদুজ্জামান (আসাদ) এর বিরুদ্ধে মামলা দায়ের করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে অনতিবিলম্বে দায়েরকৃত মামলাটি প্রত্যাহারের দাবী জানান। প্রতিবাদ সভায় মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও মেহেন্দিগঞ্জ সম্মিলিত সাংবাদিক জোট’র সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা আসাদুজ্জামন আসাদ এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা অনতিবিলম্বে প্রত্যাহারসহ কুচক্রি মহলদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। সাংবাদিকরা আরও বলেন প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী আপনাদের কাছে আকুল আবেদন যাতে সাংবাদিকদের প্রতি কেউ মিথ্যা মামলা ও হামলা না করতে পারে তার দিকে একটু নজর দিন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp