বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

‘সাংবাদিক’ পরিচয়ে মাদক ব্যবসা, অবশেষে ধরা

৬৪০ পিস ইয়াবাসহ উমর ফারুক (৩৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বেসরকারি টেলিভিশনের লোগো ও ক্যামেরা জব্দ করা হয়েছে।

আটক ওমর ফারুক কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার চন্দ্রখানা ব্রাক অফিস রোড এলাকার আব্দুল হালিমের ছেলে।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে এ তথ্য জানিয়েছেন সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম।

ওসি মাহফুজ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ মঙ্গলবার সকালে লালমনিরহাট রংপুর মহাসড়কের তিস্তা সড়ক সেতু টোল প্লাজায় একটি পিকাআপভ্যান আটক করে। এসময় ওই গাড়িতে থাকা ওমর ফারুক নিজেকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি পরিচয় দিলে পুলিশের সন্দেহ হয়। পরে তাকে তল্লাশি চালিয়ে বিশেষভাবে লুকিয়ে রাখা ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে তার ব্যাগ থেকে ওই বেসরকারি টিভি চ্যানেলের ভুয়া লোগো ও ক্যামেরা জব্দ করা হয়।

তবে তার সাংবাদিক পরিচয়ের কোনো সত্যতা পায়নি পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে সদর থানায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মাহফুজ আলম।

এ বিষয়ে ওই বেসরকারি টেলিভিশন চ্যানেলের ডেস্ক ইনচার্জ বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ থেকে ৪ বছর আগে ওমর ফারুককে অব্যাহতি দিয়ে নতুন একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু ওমর ফারুক লোগোটি অফিসে ফেরত দেননি। তবে তাকে পরিচয়পত্র দেওয়া হয়নি বলেও জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp