বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সাকিব-মোস্তাফিজের সঙ্গে আসছেন বিকল্প ওপেনার?

অনলাইন ডেস্ক ::: পাঁচ ম্যাচের সিরিজে প্রথম তিন খেলায় জিতে সিরিজ নিশ্চিত। এটুকু শুনে যে কেউ ভাববেন, না জানি কি আহামরি ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। আসলে তা নয়। আজ খুঁড়িয়ে খুঁড়িয়ে ১৬৫ করেও হারতে বসেছিল নাজমুল হোসেন শান্তর দল।

জিম্বাবুয়ের এই দলটির যে শক্তি, তাতে টাইগারদের এক ফুৎকারে উড়ে যাওয়ার কথা। কিন্তু প্রথম ম্যাচ ছাড়া পরের ২ খেলায় সামগ্রিকভাবে টিম পারফরম্যান্স ভালো হয়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অতি দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে এই পারফরম্যান্স। খুব স্বাভাবিকভাবেই উঠছে প্রশ্ন, ঢাকায় শেষ ২ ম্যাচে দলে কি পরিবর্তন আসবে? সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান কি শেষ ২ ম্যাচ খেলবেন?

আগামী ১০ ও ১২ মে শেষ দুই টি-টোয়েন্টি। তার জন্য আজ মঙ্গলবার রাতে আর দল ঘোষণা হবে না। সাকিব আর মোস্তাফিজ দলে থাকবেন কিনা, সে নিশ্চয়তাও মেলেনি। তবে খেলবেন না এমন কথা শোনা যায়নি।

প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু আজ মঙ্গলবার রাতের ফ্লাইটে চট্টগ্রাম থেকে রাজধানীতে ফেরার আগে জাগো নিউজের সঙ্গে মুঠোফোন আলাপে জানালেন, শেষ ২ ম্যাচের দল ঘোষণা আগামীকাল বুধবার।

সাকিব ও মোস্তাফিজ কি থাকছেন? সে প্রশ্নর উত্তর সরাসরি দিতে অপরাগতা লিপুর। শুধু এটুকু বলেই থামলেন, ‘খেলার তো কথা।’

লিটন দাস টানা তিন ম্যাচে ব্যর্থ। তার বদলে আর কোন ওপেনারকে পরখ করে দেখা হবে কিনা, সৌম্য সরকার কি ঢাকার শেষ ২ ম্যাচের দলে ঢুকবেন, নাকি তানজিদ হাসান তামিম, লিটন দাস আর পারভেজ হোসেন ইমনই থাকবেন? সেটাই দেখার।

তবে ভেতরের খবর, অফফর্মে থাকা লিটনকে শেষ ২ ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। সেক্ষেত্রে পারভেজ ইমন আর সৌম্যর যে কাউকে ১০ ও ১২ মে শেরে বাংলায় খেলতে দেখা যেতে পারে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp