বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

সৈয়দকাঠির উন্নয়নের রূপকার মন্নানের পক্ষে ফের নৌকার টিকিট পেতে আবেদন ফরম জমা

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের উন্নয়নের সারথী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা দিয়েছেন স্থানীয় নেতা-কর্মী এবং ইউপি সদস্যরা।

এ সময় আবেদন ফরম জমা দিতে আসা সৈয়দকাঠি ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগের নেতা-কর্মীরা জানান চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা তার মেয়াদ পূর্ণ করার আগেই সৈয়দকাঠিকে একটি উন্নয়নের ইউনিয়নে রূপান্তর করেছেন।

তাই তাকে দলথেকে পুনরায় মনোনীত করবে এমন দৃঢ় বিশ্বাসেই তারা আঃ মন্নান মৃধার পক্ষে আবেদনপত্র জমা দিয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমনের কাছে এ আবেদনপত্র জমা দেন তারা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা দুলাল বালী, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ইউপি সদস্য জাহিদুল ইসলাম কাজল,

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদিশ বড়াল, সম্পাদক মনিরুজ্জামান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিপক সরকার, ৩নং ওয়ার্ডের সভাপতি মকবুল হোসেন, সম্পাদক আলমগীর হোসেন ঘরামী, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহিম খান, ৬নং ওয়ার্ডের সম্পাদক সহ-সভাপতি মোকলেচুর রহমান, ইউপি সদস্য ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান,

৭নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গির মোল্লা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য আব্দুল মন্নান, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রিপন বড়াল, ৪নং ওয়ার্ডের সদস্য আমিনুল ইসলাম রাজু, সংরক্ষিত নারী ইউপি সদস্য সুরাইয়া বেগম, আফজানুল বেগম, মুনমুন বেগম, যুবলীগ নেতা জয়ন্ত হালদার জয় প্রমূখ।

উল্লেখ্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে আগ্রহীদের উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আবেদনপত্র সংগহ করে পূরণের পরে জমা দিতে হবে। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক আশ্রাফুল হাসান সুমন জানান বৃহস্পতিবার ২১ জানুয়ারি সকাল ১০ টা থেকে রাত ৭ টা পর্যন্ত আবেদন ফরম জমা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp