বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্ত্রী গণধর্ষণ মামলার বাদীকে মারধরের ঘটনায় অস্ত্র ও মাদকসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক ।।  পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রী গণধর্ষণ মামলায় বাদীকে পি‌টিয়ে হাত পা-ভেঙে দেওয়ার ঘটনায় চারজনকে অস্ত্র ও মাদকসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে শহরের নতুনবাজার এলাকার হোটেল পানামা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পটুয়াখালীর ম‌হিপুর থানার চর চাপলী গ্রামের ইমদাদ মৃধার ছেলে ও মামলার প্রধান আসামি শা‌কিল মৃধা, তার সহযোগী একই এলাকার র‌বিউল ভূঁইয়া, র‌বিউল হাওলাদার ও সাইফুল ইসলাম।

এসময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গু‌লি ও ৩৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।বক্তব্য রাখছেন র‌্যাব-৮ এর উপ-অ‌ধিনায়ক মেজর খান স‌জিবুল ইসলাম।

অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাবের ডিএডি দেলোয়ার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে পটুয়াখালী জেলার ম‌হিপুর থানায় পৃথক মামলা দায়ের করেছেন।

গত ১৫ এ‌প্রিল পটুয়াখালী জেলার কলাপাড়া থানার প‌শ্চিম চাপলী এলাকায় সি‌দ্দিক হাওলাদারকে অস্ত্রের মুখে বেধে তার স্ত্রীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় সি‌দ্দিক মামলা দায়ের করলে পু‌লিশ ধর্ষকদের গ্রেফতার করে। জা‌মিনে বে‌রিয়ে ১৭ সেপ্টেম্বর ধর্ষণকারীরা মামলার বাদীকে পি‌টিয়ে দুই পা ও হাত ভেঙে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবামেক) হাসপাতালে ভ‌র্তি করা হয়।

এ ঘটনায় সি‌দ্দিকের স্ত্রী বাদী হয়ে পৃথক মামলা দায়ের করেন। এর পরিপ্রে‌ক্ষিতে ওই আসামিদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর উপ-অ‌ধিনায়ক মেজর খান স‌জিবুল ইসলাম।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp