বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠিতে কুড়িয়ে পাওয়া আড়াই লক্ষ টাকা ফিরিয়ে দিলেন এএসআই হুমায়ুন কবির

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি ::: মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ,একটু সহানুভূতি হতে পারে কি বন্ধু।ঠিক এই গানটি ও কথাগুলো সাথে মিলে রেখেছেন এসআই হুমায়ুন কবরি ।
আজ তখন বিশ্ব মহামারী নিশ্চুপ করোনা ভাইরাস আক্রান্ত তখনই মানুষের দিশেহারা হয়ে পড়েছে। তার একই ধারাবাহিকতায় পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি থানার সকল কর্মকর্তাকে মান-সম্মান উজ্জ্বল করলেন এএস আই হুমায়ুন কবির ,তার মানবতা তার সাহসিকতা তার চিন্তা-ভাবনা জ্ঞান উজার করে দিলেন।

মানবতার সেবায় যারা কাজ করেন তারা হলো প্রকৃতিক মহান মানুষ।
আজ বৃহস্পতিবার (৪জুন)সকালে জনৈক সুজন সিকদার সাং পূর্ব জলাবাড়ীর এর দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা হারিয়ে যায়।
স্বরূপকাঠী থানার সংলগ্ন ব্রিজের গোড়ায় জনৈক বাচ্চু সাং জগৎপট্টি ও এএসআই হুমায়ুন কবির টাকা পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনের কাছে জানতে চায় কারো কোন জিনিসপত্র হারিয়েছে কিনা? তখন কেউ সাড়া দিচ্ছে না।

তখনই ঠিক চোখের কান্না ঝরা অশ্রুঝরা পাগলের মত ঘুরে বেড়াচ্ছেন , সেই টাকার জন্য।
অত:পর কিছু সময় অতিবাহিত হলেও কোন সাড়া পাওয়া গেল না। ১ ঘন্টা পরে চোখে পানি ঝড়া জনৈক সুজন সিকদার রাস্তা পাগলের মতো ছুটে আসলে ব্রিজের ঘোরায় যখন আসে তখন লোকমুখে জানতে পারে অত্র জায়গায় কোন জিনিস ও টাকা পাওয়া গেছে তখন সে বস্তু নিষ্ঠু প্রমান দিলে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা সুজন সিকদারকে টাকা বুঝিয়ে দেওয়া হয়।

হারানো টাকা খুজে পেয়ে কান্নামাখা মুখ যেন আকাশ ছোঁয়া ,ভালোবাসা নেমে আসলো, হাসি উজ্জ্বল্যতে পরিনত হয়। আজ স্বরূপকাঠিতে ইতিহাস গুটিয়ে গেলেন এএসআই হুমায়ুন কবির। স্বরূপকাঠি এছাড়াও থানার সকল পুলিশ কর্মকর্তাকে মান-সম্মান উজ্জ্বল করলেন এসআই হুমায়ুন কবির। তার ভালোবাসার সাহস ধৈর্যশীল সকল মানুষের শ্রদ্ধা ভালোবাসা অবিরাম থাকলো। সুস্থ কামনা করেন সকল জনগণ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp