বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠীতে পল্লী চিকিৎসক সেলিমকে নগ্ন অবস্থায় আটক!

স্বরূপকাঠী প্রতিনিধিঃ স্বরূপকাঠীতে পরকীয়া প্রেমের জেরে অবৈধ সম্পর্ক স্থাপনের সময় সেলিম বাহাদুর নামে এক পল্লী চিকিৎসক জনতার হাতে উলঙ্গ অবস্থায় আটক হয়েছে। মঙ্গলবার রাত আনুমানিক ১ টার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের বয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য ফারুক জানান, রাত দুইটার দিকে আমি এবিষয়ে ফোনে জানতে পারি। ঘটনাস্থলে গিয়ে অবস্থা সম্পর্কে জানতে পেরে সেলিমকে স্থানীয় চৌকিদারের কাছে জিম্মায় রাখি এবং পরবর্তীতে সোহাগদল ইউপি চেয়ারম্যান রশিদকে বিষয়টি অবহিত করেছি।

 

‌সোহাগদল মৃত ম‌তি ডাক্তা‌রের ছে‌লে সেলিমের মৌখিক জবানবন্দিতে জানা যায় , তিনি গভীর রাতে ওই মহিলার ঘরে প্রবেশ করেন এবং স্থানীয়রা তার উপস্থিতি টের পেয়ে তাকে উলঙ্গ অবস্থায় হাতেনাতে আটক করে। সপ্তাখানেক আগে থেকে ওই মহিলার সাথে তার যোগাযোগ আছে বলেও তিনি ওই জবানবন্দিতে স্বীকার করেছেন। এছাড়াও ওই মহিলাকে ১০,০০০ টাকা বেতনে সেবিকা(ডেলিভারি) বানানোসহ ডাক্তারের সহকারী হিসেবে কাজ করার কথাও অভিযুক্ত ডাক্তার স্বীকার করেছেন। এছাড়াও সপ্তাহখানেক আগে সেবিকা হিসেবে সোহাগদল একটি বাড়িতেও তাকে ডেলিভারির কাজে নিয়ে গিয়েছিলেন অভিযুক্ত সেলিম বাহাদুর।

 

ইউনিয়নের ৪নং ওয়ার্ডের এ ঘটনার সাথে সম্পৃক্ত মহিলার সাথে যোগাযোগের চেষ্টা করে হলে তাকে পাওয়া যায়নি এবং ঘর তালাবদ্ধ দেখা গেছে।

 

ঘটনার পরদিন বুধবার বেলা দেড়টার দিকে ওই পল্লী চিকিৎসককে আটক করেছে নেছরাবাদ থানা পুলিশ।

নেছারাবাদ থানার এস আই ওবায়দুর জানান, ভিকটিমের অভিযোগ ছাড়া কাউকে আটক করা যায়না তবে অভিযুক্তের নামে পূর্বের এমন একাধিক অভিযোগ থাকায় তাকে আটক করা হল।

 

এছাড়াও ডাক্তার সেলিমের নামে মিথ্যা ও বানোয়াট রক্তের গ্রুপ নির্নয়ের অভিযোগ রয়েছে। অভিযোগ প্রমানের জন্য দুইবার রক্তের গ্রুপ পরীক্ষা করা হলেও দুইবারই তিনি ভুল রিপোর্ট তৈরি করেছেন। জানা গেছে এ পজিটিভধারী ওই ব্যক্তির রক্ত পরীক্ষার পর এ নেগেটিভ হিসেবে স্বীকৃতি দিয়ে রিপোর্ট তৈরি করেছেন নানা অভিযোগে অভিযুক্ত এ পল্লী চিকিৎসক।

 

স্থানীয়রা জানান, এ পল্লী চিকিৎসককে বারবার নিষেধ করার পরও তার চরিত্রে কোন ইতবাচক গুন দেখা যায়নি। ডাক্তার চেম্বার ওই বাজার থেকে অপসারনের দাবিও আছে অধিকাংশ এলাকাকাবাসীর।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp