বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

স্বরূপকাঠী পৌরসভা ও পাইলট স্কুলের সামনে জলাবদ্ধতা জনসাধারনের ভোগান্তি

পিরোজপুর প্রতিনিধি :: এ যেন নদী দিয়ে চলাচল করছে যানবাহন, আসলে নদী নয় স্বরূপকাঠী পৌরসভার সামনের রাস্তার অবস্থা। যেখানে একটু বৃষ্টি হলেই জমা হয় হাটু সমান পানি। সৃষ্টি হয় জলাবদ্ধতা। যার ফলে যান চলাচলের বিজ্ঞ ঘটে। যেমনী যানবাহন চলাচলের অসুবিধা তেমনী সরকারি পাইলট স্কুলের শিক্ষক ছাত্র-ছাত্রীদের আশা-যাওয়াসহ পথচারিরা পরেন বিরম্ভনায়।

রাস্তার পাশে পৌরসভার ড্রেন থাকা সত্তেও পানি নিষ্কাষন হচ্ছে না। পৌরসভার ও সরকারি স্কুলের সামনের রাস্তাই নয় থানার সামনের মোড়সহ পৌর এলাকার বিভিন্ন স্থানে সামান্য বৃষ্টি হলেই তৈরি হয় জলাবদ্ধতা। অটো ড্রাইভারা বলেন, সামান্য বৃষ্টিতেই এই স্কুলের সামনের রাস্তায় হাটু সমান পানি জমা হয়। প্রায় ৪-৫ ঘন্টা পরে কমতে থাকে। যার কারনে আমাদেরও অটো চালাইতে সমস্যা হয়, ইঞ্জিন পর্যন্ত পানি ছুয়ে যায়। পাইলট স্কুলের কয়েকজন ছাত্র-ছাত্রীরা বলেন, বৃষ্টির সময় আমাদের স্কুলের সামনে প্রচুর পানি জমে থাকে যার ফলে পানির মধ্যে দিয়ে স্কুলে আসতে হয়। আমাদের জামা-প্যান্ট ভিজে যায়।

আমরা রাস্তাটির উন্নয়ন কামনা করছি। রাস্তাটির বিষয় পৌরসভার এক কর্মর্কতা বলেন, রাস্তাটি রোড়স এন্ড হাইওয়ের আওতায়, স্বরূপকাঠী পৌরসভার আন্ডারে না বিধায় আমরা নিজেরাও কাজ করতে পারছিনা। জানা যায়, গত বছর রোড়স এন্ড হাইওয়ের ঠিকাদার প্রতিষ্ঠানটি এই রাস্তাটির তেমন কোন কাজ না করেই হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। যার ভোগান্তি স্বরূপকাঠীর পৌরবাসী ভোগ করছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp